যুবলীগের নেতা-কর্মীরা দেশের জন্য রক্ত দিতে প্রস্তুত : পলক

সময়: 7:56 pm - April 1, 2023 | | পঠিত হয়েছে: 5 বার

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন বাংলাদেশের সবচেয়ে মূল্যবান সম্পদ সোনার মাটি ও মানুষ।

এই সোনার বাংলাকে গড়ে তুলতে সোনার মাটিতে আমরা সোনার মানুষ তৈরি করতে চাই। যেই সোনার মানুষ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে।

যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ্যরে সৈনিক হতে হবে। যারা যুবলীগ করবে ভোগ নয়, ত্যাগের জন্য প্রস্তুত থাকবে। তারাই আগামী দিনে যুবলীগের নেতৃত্ব পাবে।

আর আগামী দিনে যে কোন লড়াই, আন্দোলন-সংগ্রাম, নির্বাচনে সব সময় প্রস্তুত থাকতে হবে। দেশের প্রয়োজনে যুবলীগ রাজপথে বুকের তাজা রক্ত দিতে প্রস্তুত।

বিএনপি জামাতের সন্ত্রাসের জবাব আগামী নির্বাচনে দিতে হবে। শনিবার নাটোরের সিংড়া উপজেলার কলম উচ্চ বিদ্যালয় মাঠে কলম ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

সম্মেলনে কলম ইউনিয়ন যুবলীগের সভাপতি এস.এম গোলাম রাব্বানীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আতিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাসান ইমাম প্রমূখ।

পরে কলম ইউনিয়ন যুবলীগের নতুন কমিটিতে মাসুদ রানাকে সভাপতি ও নাজমুল হোসেন কাজলকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্যের আংশিক কমিটির নাম ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা যুবলীগের বরাবর প্রেরণ করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর