সিংগাইরে ঘুমন্ত বড় ভাইকে হত্যাকারী গ্রেপ্তার

আপডেট: April 13, 2023 |

সোহরাব হোসেন, সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ফকিরপাড়া গ্রামে চাঞ্চল্যকর ঘুমন্ত বড় ভাই আবু রায়হান ফকিরকে (২৬) হত্যাকারী তারই আপন ছোট ভাই রোমান ফকিরকে (২৪) অবশেষে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম। নিহত ও গ্রেপ্তার হওয়া ঘাতক দু’জনই ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ভোর ৫ টার দিকে ঢাকার জাতীয় হ্নদরোগ হাসপাতাল থেকে রোমানকে গ্রেপ্তার করে সিংগাইর থানা পুলিশ। পুলিশ জানায়, গ্রেপ্তারের কৌশল হিসেবে শাহজাহান ফকিরকে হাসপাতালে ভর্তি করা হয়।

তার বাবার গুরুতর অসুস্থতার খবর অন্যের মাধ্যমে রোমানের কাছে পৌছে দেয়া হয়। সে তার বাবাকে দেখতে এলে পুলিশের পাতানো ফাঁদে পড়ে গ্রেপ্তার হয়।

পারিবারিক কলহের জের ধরে গত ৯ এপ্রিল দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে ধারালো চাকু দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

পরদিন ১০ এপ্রিল নিহত আবু রায়হান ফকিরের বাবা শাহজাহান ফকির বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় রোমান ও তার স্ত্রী ফিহাসহ অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হয়।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া রোমান পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করেছে। তাকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর