রোনালদোর গোলের রাতে নাসরের বড় জয়

আপডেট: April 29, 2023 |

মাঠ ও মাঠের বাইরে সময়টা ভালো যাচ্ছিল না ক্রিস্টিয়ানো রোনালদোর। তবে সব বিতর্ক-সমালোচনার জবাব দিলেন গোল করে। বড় ব্যবধানে জিতেছে তার দল আল-নাসর। দলের দুর্দান্ত জয়ে ভক্তদের ধন্যবাদ জানালেন পর্তুগিজ এই তারকা ফুটবলার।

শুক্রবার (২৮ এপ্রিল) দিবাগত রাতে রিয়াদের কেএসইউ স্টেডিয়ামে সৌদি প্রো লিগে মুখোমুখি হয় আল-নাসর ও আল-রায়েদ। সেই ম্যাচে ৪-০ গোলে জয় পেয়েছে আল নাসর। এই জয়ে সৌদি প্রো লিগের শীর্ষে থাকা আল-ইত্তিহাদের সঙ্গে পয়েন্ট ব্যবধান তিনে নামিয়ে আনলো রোনালদোর দল।

দ্বিতীয়ার্ধে আরও ভয়ংকর হয়ে ওঠেন রোনালদোরা। ৫৫ মিনিটে আব্দুর রহমান গালিব করেন দ্বিতীয় গোল আর ৯০ মিনিটে আল-নাসরের তৃতীয় গোল করেন মোহাম্মদ মারান। আর অতিরিক্ত সময়ে আব্দুল মাজিদ আল-সুলাইহিমের গোলে ৪-০ গোলের দুর্দান্ত জয় পায় আল-নাসর।

আল-নাসরের বড় জয়ের পর ম্যাচ শেষে নিজের ফেসবুক পেজে রোনালদো লিখেছেন, ‘দারুণ জয়। দল দুর্দান্ত খেলেছে। ভক্তদের বিশেষ ধন্যবাদ সব সময় এমন দারুণভাবে সমর্থন দেয়ার জন্য।’

এই জয়ে ২৫ ম্যাচে ১৭ জয়ে ৫৬ পয়েন্ট আল-নাসরের। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আল ইত্তিহাদ। তাদের সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে আল-রায়েদ। আগামী ৩ মে টেবিলের শীর্ষে থাকা আল-ইত্তিহাদ এবং ৮ মে আল খালিজের বিপক্ষে ম্যাচে মুখোমুখি হবে রোনালদোর আল-নাসর।

Share Now

এই বিভাগের আরও খবর