এতিম শিশুদের মাঝে যুবলীগ নেতার চাল বিতরন

আপডেট: April 30, 2023 |

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা প্রতিনিধি: মানবতার কল্যাণে সম্প্রীতির বন্ধনে চেতনাকে লালন করে মানবিক মুল্যবোধ থেকে গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকা মহানগর (দঃ) চকবাজার থানা ২৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জসিম উদ্দিনের উদ্যোগে এতিম শিশুদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

রবিবার (৩০ এপ্রিল) ৫নং মহদীপুর ইউনিয়নের দোকানঘর এলাকার কেত্তারপাড়া নুরানী হাফেজিয়া এতিমখানা ও মাদ্রাসায় শিশুদের মাঝে ২০০কেজি চাল বিতরন করা হয়।

প্রতি বছর এতিম শিশুদের হাতে উপহারস্বরুপ এই সামগ্রী বিতরণ প্রসঙ্গে জসিম উদ্দিন বলেন, এই শিশুরা তারকাছে অত্যন্ত আপন। কারন তাদের দোয়া ও নিঃস্বার্থ ভালবাসা তিনি নিত্যদিন অনুভব করতে পারেন।

তিনি বলেন, সমাজের সকলের উচিত ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষ হিসেবে অপর একজন মানুষের পাশে পাশে দাঁড়ানো। আর এতিম শিশুদের দেখাশোনা করলে সৃষ্টিকর্তার পক্ষ থেকেই পরম প্রশান্তি প্রাপ্তি হয় তাই আমৃত্যু তিনি সামর্থ্য অনুযায়ী মানবিক কার্যক্রম চালিয়ে যাওয়ার লক্ষ্যে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন ৷

চাল বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আতোয়ার রহমান, পৌর কাউন্সিলর লিটন, যুবলীগ কর্মী রায়হান সরকার, যুব সংগঠক শেখ মিলন, প্রেসক্লাব যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুজ্জামান, সাংবাদিক আব্দুর রব জেনারুল, মাসুদ রানা সহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ ৷

Share Now

এই বিভাগের আরও খবর