সিংগাইরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের মহান মে দিবস পালন

আপডেট: May 2, 2023 |

সোহরাব হোসেন, সিংগাইর প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ব্যানারে পালিত হয়েছে মহান মে দিবস।

এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে সিংগাইর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এ আয়োজন করে।

মহান মে দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আপনারা শারীরিক শ্রম দিয়ে থাকেন, সে জন্য নির্মাণ শ্রমিক । আমাকে আল্লাহ ভালো কন্ঠ দিয়েছেন, সে কণ্ঠ দিয়ে আমি গান করি । সেজন্য আমিও একজন গানের শ্রমিক। গান করেই মানুষের মনকে ভালো রাখি।

তিনি আরো বলেন, আপনারা অনেকে মনে করেন আমাকে সরকারের আরো ভালো পদ দেয়া উচিত। আমি ইচ্ছে করেই সে পদ নিতে চাই না। কারণ আমার গানের ক্ষতি হতে পারে। গানের পারিশ্রমিক দিয়েই আমি রাজনীতি আর আপনাদের সেবা করি।

মমতাজ বেগম আরো বলেন, অনেকে টাকা খরচ করে আমার সাথে রাজনীতির মাঠে পাল্লা দিয়ে পরিচিত হতে এসেছেন। আপনাদের দোয়ায় আমার কোনো জায়গায় যেতে কার্ড লাগে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে আমাকে বলেছেন, মমতাজ তুমি কোনো চিন্তা করো না, আমি তোমার পাশে আছি। তার কাছ থেকে কিছু চাওয়ার সাথে সাথেই পেয়ে যাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার আহবান জানান তিনি। সরকারি বরাদ্দ থেকে নির্মাণ শ্রমিক ইউনিয়নকে ২ লাখ টাকা দেয়ার ঘোষণা ও দেন সংসদ সদস্য মমতাজ বেগম।

সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন-মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী, সিংগাইরের পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান শহিদ , থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম, জেলা মহিলালীগের সাধারণ সম্পাদক মোসা. আনোয়ারা খাতুন ও অ্যাড. জাহিদ খান উজ্জল ( ভিপি জাহিদ) প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর