নাটোর ৪ আসনে আ: লীগের কর্মীবান্ধব এমপি চাইলেন চেয়ারম্যান শাহনাজ খাতুন

আপডেট: May 8, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নাটোর ৪ আসনে আওয়ামী লীগের বর্তমান সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুস এর পরিবর্তনের জোড় দাবী জানান নাটোরের বড়াইগ্রাম উপজেলার ৪নং চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাম্মদ শাহানাজ খাতুন।

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে খোলামেলা বক্তব্য রাখেন আওয়ামী লীগের এই নেতী সাবেক চান্দাই ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মোহাম্মাদ জিন্নাহ এর স্ত্রী বর্তমান চেয়ারম্যান মোছাম্মদ শাহনাজ খাতুন ।

তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন একটি চ্যালেঞ্জিং আর নির্বাচনকে ঘিরেই দেশের রাজনৈতিক অঙ্গনে চলছে দলীয় প্রচার-প্রচারণা সহ মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাপ।

তারই ধারাবাহিকতায় নাটোর ৪ বড়াইগ্রাম গুরুদাসপুরে আসনে বর্তমানসহ নতুন এমপি পদপ্রার্থীদের চলছে নানামুখী তৎপরতা ইতিমধ্যেই বর্তমান সহ আরো ৬ জন দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে তাদের কর্মকাণ্ড পরিচালনা করছেন।

চেয়ারম্যান আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসাবে দেখতে আমরা বদ্ধপরিকর তবে নাটোর ৪ আসনে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দস এর পরিবর্তন অবশ্যই চাই।

কারণ জানতে চাইলে বর্তমান এমপির বিরুদ্ধে বিগত স্থানীয় সরকার নির্বাচনে নৌকার সরাসরি বিরোধিতা সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অর্থ বাণিজ্য প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পে দুর্নীতি দলকে সুসংঘটিত না করে আত্মীয়করণ দলের ত্যাগী নেতা কর্মীদের ওপর জুলুম নির্যাতন সহ নানা অভিযোগ করে বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশপ্রেমিক প্রকৃত আওয়ামী লীগের নেতাদের হাতে দল পরিচালনার মাধ্যমে প্রধানমন্ত্রীর দেওয়া ঘোষণায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

তিনি ক্ষোভের সাথে জানান আমার স্বামী বীর মুক্তিযোদ্ধা জিন্নাহ সাহেবকেও তিনি ছাড়েননি জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকা দেওয়ার পরেও হারানোর অনেক চেষ্টা করেছেন কিন্তু সফল হননি এমনকি আমার বেলাতেও জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিলে তিনি আমাকে হারানোর জন্য প্রাণপণ চেষ্টা করেও সফল হননি কারণ জনগণ আমাদের সাথে।

তাই আগামী নির্বাচনে আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী চুল ছেড়া বিশ্লেষণ করে দেশ ও দলের স্বার্থে নাটোর ৪ বড়াইগ্রাম ও গুরুদাসপুর আসনে বিভিন্ন দল থেকে আশা হাইব্রিডদের উপর ভর করা বর্তমান সংসদ সদম্য আলহাজ্ব মোহাম্মদ আব্দুল কুদ্দুসের পরিবর্তনে জোর দাবি জানাচ্ছি। যাতে ভবিষ্যতে আওয়ামী লীগের নেতাকর্মী ভালো থাকে এবং জনগণ স্বতঃস্ফূর্তভাবে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করে

উল্লেখ্য বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুস সহ গুরুদাসপুর পৌর মেয়র মোহাম্মদ শাহনেওয়াজ আলী মোল্লা, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডক্টর সিদ্দিকুর রহমান পাটোয়ারী, গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, গুরুদাসপুর সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাহিদুল ইসলাম সরকার, নাটোর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহমদ আলী আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদপ্রার্থী হিসাবে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে দলীয় কর্মকাণ্ড সহ প্রচার প্রচারণায় মাঠে নেমেছেন এবং বর্তমান এমপির পরিবর্তনের দাবিতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করছেন

Share Now

এই বিভাগের আরও খবর