তত্ত্বাবধায়ক সরকার আসার কোন সুযোগ নেই : আব্দুল কুদ্দুস এমপি

আপডেট: May 12, 2023 |

ইমাম হাছাইন পিন্টু, নাটোর প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচনে খোলামেলা আলাপচারিতায় নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ আব্দুল কুদ্দুস এমপি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীন নির্বাচন কমিশনের অধীনেই হবে এবং নির্বাচন অবাধ নিরপেক্ষ সুষ্ঠু করার জন্য বর্তমান সরকার সকল সহযোগিতা প্রদান করবে।

সরাসরি বঙ্গবন্ধুর সহযোদ্ধা বাংলাদেশ আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন এদেশে তত্ত্বাবধায়ক সরকার আসার আর কোন সুযোগ নাই এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অধীনেই হবে।

নির্বাচনে সকল দলের অংশগ্রহণে নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচন করতে সরকার বদ্ধপরিকর আমি আশা করি আওয়ামী লীগ দলসহ অন্যান্য দল জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে।

তিনি আরো বলেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল আওয়ামী লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া এই দল স্বাধীনতাবিরোধীদের হাতে কখনো মাথা নত করেনি আগামীতেও করবে না।

বাংলাদেশের গণতান্ত্রিক দল আওয়ামীলীগ এবং আওয়ামী লীগ সরকার যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তা বিশ্ব পরিমণ্ডলে রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছেন।

যার প্রমাণ ইতিমধ্যেই বিশ্ব নেতারা দিয়েছেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রণী ভূমিকা ভূয়াসী প্রশংসায় পঞ্চ মুখ।

আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু, বঙ্গবন্ধু ট্যানেল , মেট্রো রেল সহ রাস্তাঘাট ব্রিজ কালভাট সহ দেশের শিক্ষাব্যবস্থা স্বাস্থ্যসেবা ঘরে ঘরে বিদ্যুৎ ভূমিহীন বাসস্থান নির্মাণ হানডেট পারসেন বিধবা ভাতা বয়স্ক ভাতা এবং দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতির সর্বোচ্চ উন্নতিকরণে যে মাইল ফলক দৃষ্টান্ত স্থাপন করেছেন তা ইতিহাসে বিরল।

আজ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রীসহ আমরা দেশের মানুষের জন্য যেভাবে কাজ করছি অতীতে কোন সরকার চিন্তাও করতে পারেনি।

আজ সবার হাতে হাতে মোবাইল ফোন স্যাটেলাইটের যে উন্নতি সাধন হয়েছে তা কল্পনাতীত আজ শিক্ষার্থীরা ঘরে বসেই ফরম ফিলাপ রেজাল্ট দেখা।

আজকে মানুষ ঘরে বসেই অনলাইনে ভূমি সেবা স্বাস্থ্য সেবা সহ আইনি সেবা পেতে পারে যা বর্তমান সরকারের উন্নয়নের আরেক উদাহরণ।

তিনি আরো জানান ওয়ান ইলেভেন বা ফখরুদ্দিন মইনুদ্দিনের আমল এদেশে আর পুনরাবৃত্তি হবে না বাংলাদেশের মানুষ অনেক সচেতন বিগত উনিশে আগস্ট এর গ্রেনেট হামলা ইতিপূর্বে বঙ্গবন্ধুর সপরিবারকে হত্যা করা এত প্রতিকূলতার মধ্যেও বাংলাদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী বানিয়েছেন এবং প্রধানমন্ত্রী ও মানুষের এই ভালোবাসার মূল্য রেখেছেন এবং অবিরাম কাজ করছেন তারই নেতৃত্বে আমরা আওয়ামী লীগকে সুসংগঠিত করা সহ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মানুষের দ্বার প্রান্তে পৌঁছে দেওয়ার কাজ করছি।

যেহেতু দেশে পাঁচ বছর পর পর নির্বাচন হয় জনগণ ভোট দিয়ে সরকার নির্বাচিত করেন সে অনুযায়ী আগামীতেও সংসদ নির্বাচন হবে এবং জনগণ স্বতঃস্ফূর্তভাবে করবে সে লক্ষ্যে সরকার কাজ করছে এবং জনগণের ভোট নিয়েই প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে আবারো গঠন করব বলে আশাবাদী।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ এই নেতা আরো বলেন নাটোর ৪ বড়াইগ্রাম ও গুরুদাসপুর এর জনগণ আমাকে সাতবার ভোট দিয়ে এমপি বানিয়েছেন আমি সকলের প্রতি চির কৃতজ্ঞ এবং তাদের অসীম ভালোবাসা ও দোয়ায় আমি সম্প্রতি মৃত্যুর হাত থেকে ফিরে এসেছি আমি সব সময় আমার রাজনৈতিক বর্ণাঢ্য জীবনে মানুষের কল্যাণের জন্য কাজ করেছি এবং আগামীতে যতদিন বেঁচে আছি কাজ করব।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করবেন তাকে মনোনয়ন দিবেন তবে আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী জানেন কাকে মনোনয়ন দিতে হবে।

তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আমার সাথেই নির্বাচন করতে হবে তাই দলের সকল নেতাকর্মী সমর্থক দলের শোভানুধ্যায়ী সহ নাটোর চার বড়াইগ্রাম ও গুরুদাসপুর এর সবাইকে ঐক্যবদ্ধ হয়ে পাশে থাকার আহ্বান জানান এবং বলেন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানিয়ে কাজ করার সুযোগ দিবেন।

পরিশেষে তিনি জানান যেহেতু বিগত দিনে আমার দ্বারা নাটোর ৪ আসনের কোন জনগণ ক্ষতিগ্রস্ত হন নাই যেহেতু বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শিখিয়েছেন মানুষের জন্য কাজ করা সেহেতু নাটোর চারের সকল শ্রদ্ধেয় জনগণ আগামীতে আমার পাশে থাকবেন বলে আশা প্রকাশ করি।

Share Now

এই বিভাগের আরও খবর