ড. কামালকে পদত্যাগ করতে বললেন কাদের

ড. কামাল হোসেনের মুখের বিষ ফরমালিনের চেয়েও ভয়ঙ্কর মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিইসির পদত্যাগ দাবি নতুন নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে আপনিই (ড. কামাল) পদত্যাগ করুন।

বুধবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার কলেজ মাঠে কুমিল্লা-১১ আসনে আওয়ামী লীগের প্রার্থী রেলমন্ত্রী মুজিবুল হকের নির্বাচনী জনসভায় সেতুমন্ত্রী এ কথা বলেন।

তিনি আরও বলেন, গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি হয় না। কোনোদিন আমরা ষড়যন্ত্র করে, বন্দুকের নল উঁচিয়ে কখনও ক্ষমতায় আসিনি। যতবারই এসেছি জনগনের ভোটে। আপনারা নির্বাচনে আসেননি সেটা কি জনগণের অপরাধ, সেটা কি আমাদের অপরাধ? নির্বাচনে না এসে বিনাপ্রতিদ্বন্দ্বিতার ফাঁদ তৈরি করেছেন। তাতে কি গণতন্ত্র থেমে থেকেছে।

ওবায়দুল কাদের বলেন, ড. কামাল হোসেন পুলিশকে বলেন জানোয়ার, সাংবাদিকদের বলেন খামোশ। এই আচরণ তো পাকিস্তানি। তার শ্বশুড়বাড়ি পাকিস্তান, তার মানসিকতা পাকিস্তানি। তাই তাকে পাকিস্তান ফিরে যাওয়া উচিত। বাংলাদেশের রাজনীতিতে আপনার কোনো জায়গা নেই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর আমরা ৫ জন নেতাকর্মীকে হারিয়েছি।

জনসভায় রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয় এবং বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশে সন্ত্রাস, বোমা ও নাশকতা বাড়ে। এবারের নির্বাচনে দেশের জনগণ তাদের প্রত্যাখান করবে।