বগুড়ার শিবগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন, গ্রেফতার ১

আপডেট: May 20, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জের কিচক ইউনিয়নে সাইদুল ইসলাম(২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুবৃত্তরা। এ ঘটনায় মাসুূ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২০ মে) দুপুরে মাসুদকে গ্রেফতার করা হয়। এর আগে সকালে ইউনিয়নের বেলাই এলাকার মেলামগাড়ী মাঠের কাঁচা,রাস্তার পাশ থেকে সাইদুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সাইদুল শিবগঞ্জ উপজেলাধীন কিচক ইউনিয়নে বেলাই গ্রামের শাহাদাত হোসেন সাধোর ছেলে।

গ্রেফতারকৃত মাসুদ(২৪) একই এলাকার হানজালা প্রামাণিকের ছেলে এবং মহাস্থান বাজারে একটি রডের দোকানে সে মাঝে মধ্যে দিনমজুরের কাজ করেন।

বিকালে শিবগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান বগুড়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার।

তিনি জানান, শুক্রবার রাত ১০টার দিকে পূর্ব শত্রুরতার জের ধরে কথা কাটাকাটি ও হাতাহাতির এক পর্যায়ে মাসুদ ওরফে ফারুক ধারালো বার্মিজ চাকু দিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে সাইদুলকে হত্যা করে পালিয়ে,যায়।

দুপুরে তাকে গ্রেফতার করা হয়। মাসুদের দেওয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত চাকু পাশ্ববর্তী একটি পুকুর থেকে উদ্ধার করে পুলিশ।

হত্যার পর মাসুদ তার বাড়িতেই অবস্হান করছিলো। বিভিন্ন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিজ বাড়ি থেকে মাসুূদকে আটক আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জসনান, এ ঘটনায় আরও দুজনের সম্পৃক্ত আছে বলে পুলিশ মনে করছে। সে বিষয়েও তদন্ত চলছে। হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সময় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল আলম উপস্থিত ছিলেন।

সকালে মরদেহ উদ্ধারের সময় সাইদুলের স্ত্রী শাকিলা বেগম জানান,শুক্রবার সকাল ৯ টার দিকে গ্রিলের কাজ করতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজা বিরাট এলাকায় যান সাইদুল।

কাজ শেষে সেখান থেকে তিনি রাতে আর বাড়ি ফেরেননি। তার মোবাইলে একাধিক বার কল করলেও নম্বর বন্ধ পাওয়া যায়।

সকালে স্হানীয়দের খবরে জানতে পারেন তার স্বামীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর