বগুড়ায় আদালত চত্ত্বর থেকে পালিয়ে যাওয়া আসামী গ্রেফতার

আপডেট: May 23, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া জেলার গাবতলী মডেল থানা কর্তৃক গ্রেফতারকৃত আসামী মোঃ ইমরান হোসেন ওরফে চঞ্চল (৩২) নামের চুরি মামলার আসামি আদালত চত্বর থেকে কৌশলে পালিয়ে যায়।

এঘটনায় বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন ডিবি পুলিশ।

সোমবার (২২ মে) সকাল পৌনে ৭টার দিকে বগুড়া জেলা সদর থানাধীন নওদাপাড়া গ্রোমের জঙ্গলের মধ্যে পরিত্যাক্ত বাড়ি হতে আসামি চঞ্চল ওরফে ইমরানকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামি চঞ্চল বগুড়া জেলা সদরের বারপুর লাইরিপাড়া গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম ওরফে আফজাল এর ছেলে।

এর আগে বগুড়া জেলার গাবতলী মডেল থানা কর্তৃক মোঃ ইমরান হোসেন চঞ্চলকে মোটরসাইকেল চুরি মামলায় ২১ মে রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণের জন্য বিজ্ঞ চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের পশ্চিম উত্তর ধারের গেটে আসামি চঞ্চলকে স্কট গাড়ী হতে নামানোর সময় আসামি কৌশলে দৌড়াইয়া পালিয়ে যায়।

উক্ত ঘটনার প্রক্ষিতে আসামি চঞ্চলকে গ্রেফতারের নিমিত্তে বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম মহোদয়ের সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ স্নিগ্ধ আখতার পিপিএম এর তত্ত্বাবধানে ডিবি,বগুড়া’র ইনচার্জ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে ডিবি বগুড়া’র একটি চৌকস টিম ২১ মে রবিবার হতে ২২ মে সোমবার সকাল পৌণে ৭টা পর্যন্ত বিভিন্ন সময় নওগাঁ জেলার পত্নীতলা থানা ও বগুড়া জেলা সদর, গাবতলী, শিবগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বগুড়া জেলার সদর থানাধীন নওদাপাড়া গ্রামের জঙ্গলের মধ্যে পরিত্যাক্ত বাড়ি হতে আসামি চঞ্চল ওরফে ইমরানকে গ্রেফতার করা হয়।

প্রকাশ থাকে যে, ধৃত আসামী মোঃ চঞ্চল ওরফে ইমরান এর বিরুদ্ধে ইতিপূর্বে ডাকাতির চেষ্টা, চুরি ও মাদক আইনে ০৩টি মামলা রয়েছে।

ডিবি বগুড়ার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বগুড়া সদর থানায় পুলিশ হেফাজত হতে পলাতক হওয়ায় এ সংক্রান্তে মামলা রুজুপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর