পাঁচবিবিতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন

আপডেট: May 24, 2023 |

জয়পুরহাট প্রতিনিধিঃ  জয়পুরহাটে পাঁচবিবি উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৪ মে ) বিকেলে বালিঘাটা পুরাতন টেক্সটাইল মিল সংলগ্ন এলাকায় নির্মাণ কাজের উদ্বোধন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু।

ইসলামিক ফাউন্ডেশন জয়পুরহাটের উপ পরিচালক মোঃ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায় প্রকৌশলী ড. আবু নাসের চৌধুরী, জয়পুরহাট গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ড. ফারজানা আকতার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফ আফজাল রাজন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, উপজেলা আওয়ামীরীগের সভাপতি আবু বকর ছিদ্দিক মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিহাদ মন্ডল সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজনরা।

মসজিদ নির্মাণ কাজের শুভ উদ্বোধন,আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ হযরত আলী।

প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬০ টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় ও গনপূর্ত বিভাগ জয়পুরহাটের বাস্তবায়নে ১৪ কোটি ২৮ লক্ষ টাকা ব্যয়ে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর