ফরিদপুরে ফেনসিডিলসহ আটক ২

আপডেট: May 30, 2023 |

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলায় ৪০১ বোতল ফেনসিডিলসহ দুই আন্তঃজেলা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮।

মঙ্গলবার (৩০ মে) সকাল ১১টার দিকে ফরিদপুর র‌্যাব-৮ অফিস থেকে গণমাধ্যমকে দেওয়া এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে ফরিদপুরের মধুখালী থানার কামারখালী এলাকায় মাদকের একটি বিশাল চালান প্রাইভেটকারে করে নিয়ে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল কামারখালী এলাকার ঝিনাইদাহ-ফরিদপুর সড়কে অবস্থান করে মাদক পরিবহনকারী শনাক্ত করে।

পরে সোমবার (২৯ মে) দিনগত রাত আড়াইটার দিকে ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতারের নেতৃত্বে ওই এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাদের কাছে থাকা ৪০১ বোতল ফেনসিডিল, ১টি পপ্রাইভেটকার, ৩টি মোবাইল, ৬টি সিমকার্ড এবং মাদক বিক্রিত ৪ হাজার টাকাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় এলাকার নজরুল ইসলামের ছেলে মহিদুল ইসলাম (২৭) ও একই উপজেলার ডুমুরতলা এলাকার মৃত খোদাবক্স মণ্ডলের ছেলে মো. বিশারত আলী (৪১)।

লেফটেন্যান্ট কমান্ডার কেএম শাইখ আকতার বলেন, আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সবাই আন্তঃজেলা মাদক কারবারি চক্রের সদস্য বলে স্বীকার করেছেন।

তারা দীর্ঘদিন থেকে আন্তঃজেলায় পণ্য এবং যাত্রী পরিবহনের আড়ালে কৌশলে ট্রাক এবং প্রাইভেটকারে করে মাদক কারবারি পরিচালনা করতো।

তারা দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে ফরিদপুর, ঢাকা ও বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে।

এমনকি আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে নিত্য নতুন কৌশল অবলম্বন করতো।

পরে তাদের বিরুদ্ধে মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর