ভবিষ্যতে ভিন্ন ধারায় কাজ করতে চান ফ্যাশন ডিজাইনার নাহরিন

আপডেট: June 14, 2023 |

নাহরিন চৌধুরী এ প্রজন্মের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার । ফ্যাশন ডিজাইনিং এর পাশাপাশি বহুমাত্রিক পেশার ক্যারিয়ার নিয়ে এগিয়ে গিয়েছেন সমানতালে। কর্পোরেট পেশায় যুক্ত থাকার পাশাপশি তিনি শিক্ষকতাও করছেন। একই সঙ্গে বহুমাত্রিক কাজে নিজেকে যুক্ত করেছেন।

তার স্বীকৃতি হিসেবে পেয়েছেন বিভিন্ন পুরস্কারও। এখন নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মানুষের কর্ম ব্যবস্থা তৈরীতে মনোযোগী হতে চান এ ফ্যাশন ডিজাইনার। ভবিষ্যতে ভিন্নধারায় নিজে কিছু করতে কাজ করছেন বলে জানিয়ে তিনি।

নাহরিন চৌধুরিকে তার আগামী দিনের পরিকল্পনা নিয়ে জিজ্ঞেস করায় তিনি জানালেন, দশ বৎসর যাবত তিনি বিভিন্ন কোম্পানিতে কাজ করে আসছেন, এখন তার অভিজ্ঞতা এবং শেখার, জানার জায়গাটা আগের চেয়ে অনেক বেশি শক্ত, সাথে তিনি শিক্ষকতা পেশায়ও নিজেকে জড়িত করে নতুনদের ভাবনা এবং তাদের চাহিদাটাও বুঝার একটা সুন্দর সুযোগ পেয়েছেন।

নতুনদের কাছে থেকে আরও নতুন নতুন জিনিসও শিখছেন। সব মিলিয়ে তিনি জানান, জানার বা শিখার যেমন কোন বয়স নেই ঠিক তেমনই শিখারও কোন শেষও নেই।

তিনি আরো জানান, এখন আমি চিন্তা করছি নিজে কিছু করার, নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আরও কিছু মানুষের কর্ম ব্যবস্থা তৈরী করার, ডিজাইন নিয়ে পড়াশুনা করে যে একজন ডিজাইনারকে শুধু ডিজাইন নিয়েই কাজ করতে হবে, এই ধারণাটা একটু বদলাতে চাই আমি, একজন ডিজাইনের ডিজাইনিং নিয়ে যখন পড়াশুনা করে তাকে কিন্তু আরো অনেক বিষয়ও খুব ভালো করে পড়তে হয়, গতানুগতিক কোন কিছু করতে আমি কখনোই আগ্রহ পাইনি, তাই ভিন্ন ধারার কিছু করতে চাই ।

Share Now

এই বিভাগের আরও খবর