শেখ হাসিনা না থাকলে এদেশ উন্নয়নের মুখ দেখতো না : এমপি আব্দুল হাই

আপডেট: August 21, 2023 |

ইবি প্রতিনিধি : জননেত্রী শেখ হাসিনা না থাকলে এদেশ উন্নয়নের মুখ দেখতো না বলে মন্তব্য করেছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাই।

রবিবার (২০ আগস্ট) বেলা ১১ টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে ‘মৃত্যুঞ্জয়ী মুজীব’ শীর্ষক এই আলোচনাসভার আয়োজন করে বঙ্গবন্ধু পরিষদ।

এমপি আব্দুল হাই বলেন, বঙ্গবন্ধু দীর্ঘ ২৩ বছর ধরে সাড়ে ৭ কোটি মানুষকে সাথে নিয়ে বিভিন্ন আন্দোলন-সংগ্রাম এবং মহান মুক্তিযুদ্ধের মধ্যদিয়ে এদেশকে স্বাধীন করেছিলেন।

আমরা সেদিন বঙ্গবন্ধুর ডাকে মহান স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম। তিনি বলেন, বঙ্গবন্ধু না থাকলে এদেশের স্বাধীনতা আসতো না।

তাই আসুন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ ও বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ.কা. ম সারওয়ার জাহান বাদশা।

বঙ্গবন্ধু পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম ও সম্মানিত অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধক্ষ্য অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন।

পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ মাহবুবুল আরফিনের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত জাতীয় শোকদিবস-২০২৩ উদ্যাপন কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মোঃ মিজানুর রহমান।

এছাড়াও শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়সহ ছাত্রলীগের সহস্রাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর