আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়ে আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্রকারীদের চপেটাঘাত করা হবে

আপডেট: September 28, 2023 |

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সভাপতি চিকিৎসক সমাজের অভিসংবাদীত নেতা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে আবার যদি ক্ষমতায় বসাতে পারি তাহলে যারা আমাদের বিরুদ্ধে দেশীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করছে তাদের পৃষ্ঠে চরম চপেটাঘাত করা হবে।

আজ বৃহস্পতিবার স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) আয়োজনে সংগঠনটির কেন্দ্রিয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোস্তফা জালাল মহিউদ্দিন তার বক্তব্য আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমাদের অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে হবে। এই ক্ষেত্রে চিকিৎসক সমাজের দায়িত্ব অনেক।

চিকিৎসকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা দেশের প্রত্যন্ত অঞ্চলে মানুষকে সেবা দিয়ে থাকেন, সর্বদাই মানুষের পাশে থাকেন। আপনারা যখন মানুষকে সেবা দেন তখন শেখ হাসিনার উন্নয়নের বার্তা ও বঙ্গবন্ধুর আদর্শের কথা তাদের মাঝে পৌঁছে দিতে পারেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আপনারা ডাক্তাররাই হতে পারেন সারথি। জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিনে একটি কথাই বলতে চাই যতদিন রবে শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডাক্তার জামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন স্বাচিপের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে স্বাচিপের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে প্রধান অতিথি মোস্তফা জালাল মহিউদ্দিন একটি কেক কাটেন এবং প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

Share Now

এই বিভাগের আরও খবর