জেলা বিএনপির নেতৃত্বে তৃনমূলে জনপ্রিয় তানভীর

আপডেট: October 18, 2023 |

নড়াইল জেলা বিএনপির বর্তমান তৃনমূলের নেতৃত্বে নতুন করে গুঞ্জণ শুরু হয়েছে সর্বত্র। চারিদিক থেকে নানা জনের নাম উঠে আসছে।

নড়াইলের তরুণ উদীয়মান নতুন প্রজন্মের বিএনপি নেতাকর্মীদের পছন্দে উঠে এসেছে সাবেক ছাত্রনেতা তানভীর রহমান হকের নাম।

বর্তমান সরকারের বিরুদ্ধে রাজপথে দুর্বার প্রতিরোধ গড়ে তুলতে তানভীর রহমান হকের মতো প্রতিবাদী ও সাহসী নেতার হাতে নড়াইল জেলা বিএনপির তৃনমূলের দায়িত্ব তুলে দেবার আহবান তৃনমুল পর্যায়ের নেতাকর্মীরা।

জানা যায়, নড়াইলে সাবেক ছাত্রনেতা ও যুবনেতা হিসেবে তুখোড় জনপ্রিয় তানভীর রহমান হক। নড়াইলের রাজনীতিবীদ তৈরীর সুতিকাগার ইতনা ইউনিয়নের যুব নেতা কালীন থেকে নড়াইল জেলা জুড়েই তানভীরের রয়েছে এক বিশাল কর্মীবাহিনী।

অনেকের কাছে নড়াইল ছাত্রদলের সোনালী অধ্যায়ের নাম তানভীর রহমান হক। তখনকার সমায়ে ছাত্রদলের নেতাকর্মীদের সাথে আন্তরিকভাবে মিশে গিয়েছিলেন তানভীর, তাদের বিপদ আপদে ঝাঁপিয়ে পরেছেন। বর্তমানেও সেই ধারা অব্যহত রেখে চলেছেন যার ফলে তরুণ প্রজন্মের কাছে আইকনে পরিনত হয়েছেন তানভীর রহমান হক ওরফে হক সাহেব।

বিএনপির চলমান প্রতিটি কর্মসূচিতে তানভীর হকের নেতৃত্বে রাজপথে নেমেছে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। তানভীরের নেতৃত্বে আগামী দিনে বিএনপির প্রতিটি কর্মসূচিতে নড়াইলের রাজপথে ঝাঁপিয়ে পরার প্রস্তুতি নিচ্ছে তারা।

বিভিন্ন সভা সমাবেশ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন প্রজন্মের এই দাবীটি তুলে ধরছেন এবং নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন। তানভীরের মতো সাহসী ও প্রতিবাদী নেতার হাতে দায়িত্ব তুলে দিলে নেতাকর্মীরা সব রাজপথে ছুটে আসবে এবং নড়াইল থেকেই খালেদা জিয়ার মুক্তির এক দফা আন্দোলনের সূচনা হবে বলে বিশ্বাস তৃণমূলের।

Share Now

এই বিভাগের আরও খবর