রাজশাহীতে ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ী আটক

আপডেট: October 22, 2023 |

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী ব্যুারো প্রধান: রাজশাহী শহর এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবাসহ এক নারীকে আটক করেছে রাজশাহী মেট্রেপলিটনপলিটন গোয়েন্দা পুলিশ।

নগরীরর বোয়ালিয়া থানাধীন শেখেরচক মহলদারপাড়া ও বালিয়া পুকুর বড়বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে ৫ হাজার পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ ৩৭ হাজার টাকাসহ একজনকে নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত আসামি মোসা: কলি আক্তার (৩৫)। সে বোয়ালিয়া থানাধীন বালিয়া পুকুর বড়বটতলার এলাকার মো: আরেফিন ইসলাম সঞ্জুর স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২১ অক্টোবর বিকেল ৫:১৫ টায় গোয়েন্দার উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক -এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় এক ব্যক্তি ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম বোয়ালিয়া থানার শেখেরচক মহলদারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি কলি আক্তারকে গ্রেফতার করে।

এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ১ হাজার পিচ ইয়াবা উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামির তথ্যমতে ডিবি পুলিশ ঐ দিন সন্ধ্যা ৬:১৫ টায় আসামির বর্তমান ঠিকানা বালিয়া পুকুর বড়বটতলায় ভাড়া বাসা তল্লাশি করে আরও ৪ হাজার পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ ৩৭ হাজার টাকা উদ্ধার হয়।

আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ তার স্বামী পলাতক আসামি মোঃ আরেফিন ইসলাম সঞ্জুর সহযোগিতায় ইয়াবা রাজশাহী’র শেফালী, সাজু, মুরগী রানাসহ অনেকের কাছে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

 

Share Now

এই বিভাগের আরও খবর