জেনে নিন শনিবারের রাশিফল

আপডেট: January 27, 2024 |

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক শনিবার দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ স্পষ্ট ভাবে কথা বলা সম্ভব হবে না, দরকারে যুক্তি গুছিয়ে রাখলে ভালো হয়। আজ কাজের পাহাড় সামলাতে হবে, সবগুলো একসঙ্গে না সামলে ভাগ করে নিন। আজ কাজের দিকে মন দিন, অন্যথায় ছোট সমস্যাও বড় হয়ে দেখা দেবে।

বৃষ: অন্যদের দোষ না দিয়ে আজ দায়িত্ব নিজের কাঁধে নিতে হবে, এর জন্য তৈরি থাকুন। অনুমানের উপরে ভিত্তি করে আজ অন্যদের বিচার করবেন না, নিজেকে শান্ত রাখুন। আবেগ সামলে আজ পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখতে হবে, নিজেকে সংযত রাখুন।

মিথুন: কর্মক্ষেত্রে আপনার প্রদর্শন উন্নত হবে। এর ফলে বরিষ্ঠ আধিকারিকরা আপনার দ্বারা প্রসন্ন থাকবেন। পারিবারিক জীবন আনন্দে কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। সন্তানের তরফে সমস্যা দেখা দিতে পারে। বিবাহিত জাতকরা শ্বশুরবাড়ির সদস্যদের তরফে অবসাদের শিকার হতে পারেন।

কর্কট: আজ হতাশা সামলে চলতে হবে, ভুলেও কারও সঙ্গে দুর্ব্যবহার করা চলবে না। জোর করে আজ কোনও কাজে হাত দেবেন না, বরং নিজেকে গুছিয়ে নিয়ে পরে শুরু করাই ঠিক হবে।

সিংহ: প্রেম জীবনে আনন্দ থাকবে, তবে স্বাস্থ্য দুর্বল হতে পারে। পরিবারের কোনও কাজের কারণে দৌড়ঝাপ করতে হতে পারে। কাজের জন্য সময় ভালো। কাজের ক্ষেত্রে ভাগ্যের সাহায্য পাবেন। আয় বৃদ্ধি হওয়ার ফলে মনে আনন্দ অনুভূতি থাকবে।

কন্যা: জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। তাঁর কথা শুনে নতুন কিছু করার ইচ্ছা জাগবে। ব্যবসায়ীরা বড়সড় সাফল্য অর্জন করতে পারেন। কাজের কারণে যাত্রায় যেতে পারেন। এর ফলে লাভ হবে। চাকরিজীবীরা অফিসের কাজে ভালো ফলাফল লাভ করবেন। আধিকারিকদের প্রশংসা লাভ করবেন।

তুলা: মানসিক অবসাদের পাশাপাশি আর্থিক চ্যালেঞ্জের দিকে মনোযোগ আকৃষ্ট হবে। কাজের ক্ষেত্রে দিন দৌড়ঝাপে ভরে থাকবে। বাড়িতে কিছু চ্যালেঞ্জ থাকবে। কিন্তু বুদ্ধিমত্তার প্রয়োগ করে, সমস্ত সমস্যা দূর করতে পারবেন। বিবাহিত জাতকরা পারিবারিক বিষয়ে জীবনসঙ্গীর সঙ্গে খোলা মনে আলোচনা করলে, ভালো ফল পাবেন। বাচ্চাদের সঙ্গে ভালো সময় কাটাবেন।

বৃশ্চিক: কোনও প্রিয় মানুষের সঙ্গে লম্বা যাত্রায় যেতে পারেন। কর্মক্ষেত্রে দিন ভালো, তবে নিজের কাজে মনোনিবেশ করুন। বিভিন্ন দিকের কথায় সময় নষ্ট করবেন না। কর্মকুশলতা ও আত্মবিশ্বাসের মাধ্যমে সমস্ত কাজ ভালো ভাবে করার চেষ্টা করবেন। স্বাস্থ্যোন্নতি হবে।

ধনু: কর্মক্ষেত্রে কাজে মনোনিবেশ করবেন, যার ভালো ফলাফল পেতে পারেন। জমি-সম্পত্তির মামলায় সাফল্য লাভ করবেন। আয় বৃদ্ধির যোগ রয়েছে, তবে পারিবারিক ব্যয়ও বাড়বে। ধর্মীয় কাজে ব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারে অর্থ আগমনের সম্ভবনা থাকছে। এর ফলে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। দাম্পত্য জীবনে অবসাদ দেখা দেবে।

Share Now

এই বিভাগের আরও খবর