জেনে নিন মঙ্গলবারের রাশিফল

আপডেট: January 30, 2024 |

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: পড়ালেখার প্রতি আগ্রহ বাড়বে। উচ্চশিক্ষার জন্য বিদেশ ভ্রমণ করতে পারেন। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সমর্থন পাবেন। একাডেমিক ও গবেষণামূলক কাজের সুখকর ফলাফল আসবে। মন অস্থির থাকবে। প্রকৃতিতেও বিরক্তি থাকতে পারে। বস্তুগত আনন্দের প্রসারে ব্যয় বৃদ্ধি পাবে।

বৃষ: আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে মানসিক ভাবে সংযত থাকবেন। ব্যবসা বাড়বে। লাভের সুযোগ থাকবে। পরিবারের কোনও বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে, কিন্তু খরচও বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন। ধর্মীয় সঙ্গীতের প্রতি ঝোঁক বাড়বে। পুরনো বন্ধু জীবনে ফিরে আসতে পারে। পিতার স্বাস্থ্যে সমস্যা হতে পারে। পোশাক ইত্যাদির জন্য ব্যয় বাড়তে পারে। গৃহসুখ বাড়বে।

মিথুন: মনে শান্তি থাকবে। আত্মনির্ভরশীল হন। অহেতুক রাগ এড়িয়ে চলুন। চাকরিতে পরিবর্তন হতে পারে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। কাজের অবস্থার উন্নতি হবে। শিক্ষামূলক কাজে উন্নতি হবে। বন্ধুর কাছ থেকে ব্যবসার অফার পেতে পারেন। ঘরোয়া সমস্যা আপনাকে বিরক্ত করবে। জীবনযাপনে অস্বস্তি বোধ করবেন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ থাকবে। বন্ধুর সাহায্যে আয় বৃদ্ধির উৎস গড়ে উঠতে পারে।

সিংহ: আত্মবিশ্বাসের অভাব হবে। শান্ত হন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ব্যবসায় মনোযোগ দিন। অসুবিধা দেখা দিতে পারে। আরও দৌড়াদৌড়ি হবে। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। পড়তে আগ্রহী হবেন। একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে। মানসিক অতৃপ্তি থাকবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। যানবাহনের আনন্দ বাড়বে। কাজ বেশি হবে। আয়ের ক্ষেত্রে অগ্রগতি হচ্ছে।

কন্যা: বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন। আয় বাড়বে, তবে ভ্রমণ ব্যয়ও বাড়তে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। দৌড় বাড়বে। পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। লেখালেখি-বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা বৃদ্ধি পাবে। বোনদের সহযোগিতায় নতুন ব্যবসা শুরু হতে পারে। লাভের সুযোগ থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতভেদ থাকবে। মনটা খুশি হবে।

তুলা: আত্মবিশ্বাস বেশি থাকবে, তবে ধৈর্য্য ধরার চেষ্টা করুন। যে কোনও সম্পত্তি থেকে অর্থ পাওয়া যেতে পারে। ব্যবসায় অসুবিধা হতে পারে। পরিবারে অশান্তি হতে পারে। পড়াশোনার কাজে অসুবিধা হতে পারে। সন্তানের স্বাস্থ্য সমস্যা হবে। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে।পারিবারিক সমস্যা থাকবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে।

বৃশ্চিক: অলসতার পরিমাণ বাড়তে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। মনটা খুশি হবে। কোনও ভবন বা সম্পত্তি অধিগ্রহণ করা যেতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে, তবে অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন। স্বাবলম্বী হন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। যানবাহনের আনন্দ বাড়বে।

ধনু: আত্মবিশ্বাস বাড়বে। নামজাদা কারও সঙ্গে দেখা হতে পারে। একাডেমিক কাজের ভালো ফল হতে পারে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন। আত্মনির্ভরশীল হন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। খরচ বাড়বে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। সন্তানের শরীর খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে প্রতিকূলতার সম্মুখীন হতে হতে পারে। চাকরিতে উচ্চ পদ পাবেন। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। পরিবার থেকে দূরে কোথাও যেতে হতে পারে।

মকর: বিশেষ কোনও কাজে আপনি বন্ধুদের থেকে সহযোগিতা পেতে পারেন। মানুষের সঙ্গে কথা বলার আগে একটু ভাবনা চিন্তা করে আজ কথা বলবেন, কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে গুরুত্বপূর্ণ লোকের সঙ্গে আজ কথা বলতে হতে পারে, তাই এটির সদ্ব্যবহার করুন। আপনার দৈনন্দিন জীবনেও আজ কিছু পরিবর্তন আপনি লক্ষ্য করবেন। আজকের দিনটায় আপনার বন্ধুদের সঙ্গে অনেকটাই সময় কাটবে।

কুম্ভ: মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। গাড়ি কেনার সুযোগ এবং সেই সূত্রে আনন্দ বাড়তে পারে। খরচ বাড়বে। কথাবার্তায় স্নিগ্ধতা থাকবে। আটকে থাকা কোনও টাকা উদ্ধার হতে পারে। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। মনে শান্তি থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। শিশুর কষ্ট হবে। খরচ বেশি হবে। বৈষয়িক আনন্দ বাড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে কিছুটা মুক্তি পেতে পারেন।

মীন: রাশির চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। কাজের পরিধি বাড়তে পারে। আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। আত্মনির্ভরশীল হন। পারিবারিক জীবনে সম্প্রীতি বজায় থাকবে। মানসিক চাপ থাকবে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। অনেক পরিশ্রম হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বস্তুগত দ্রব্যে ব্যয় বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকা পাওয়ার সুযোগ আসবে।

Share Now

এই বিভাগের আরও খবর