জেনে নিন রোববারের রাশিফল

আপডেট: February 4, 2024 |

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক রোববার দিনটি আপনার কেমন যাবে।

মেষ

নিজের কাজ সম্পন্ন করার জন্য মেষ রাশির জাতকদের মধ্যে প্রচুর শক্তি ও সাহস থাকবে। নতুন চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের পদোন্নতি সম্ভব। এই রাশির ব্যবসায়ীরা অতি উৎসাহী থেকে ব্যবসায়ে ভালো প্রদর্শন করবেন। ভালোবাসার জন্য সময় ভালো। তবে কাজের চাপের কারণে তাকে সময় দিতে পারবেন না। ফলে আপনাদের মধ্যে মতভেদ হতে পারে। পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে বিবাদ দূর করুন।

বৃষ

ব্যবসায়ে দ্রুত ফলাফল লাভের জন্য নতুন বা আধুনিক প্রযুক্তি ব্যবহার করতে চাইবেন। নিজের দৃষ্টিভঙ্গির কারণে লাভান্বিত হবেন। আয়ের পাশাপাশি প্রভাব বাড়বে। যাত্রা করতে হবে, এর দ্বারা লাভান্বিত হবেন। পারিবারিক পরিবেশ সৌহার্দ্যপূর্ণ থাকবে। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে।

মিথুন

নিজের চেষ্টা বৃদ্ধি ও বুদ্ধিমত্তার প্রয়োগ করলে ক্যারিয়ারে উন্নতি করবেন। ক্যারিয়ার নতুন নতুন বিকল্প বিকশিত করতে পারেন। প্রেম জীবনে সৌহার্দ্য ও আনন্দ থাকবে। পারিবারিক শান্তি থাকবে। প্রেম জীবনে অসহমতি থাকতে পারে। বুদ্ধিমত্তার প্রয়োগ করে শীঘ্র এই সমস্যা থেক মুক্ত হন।

কর্কট

আজকের দিনে উন্নতির পথ প্রশস্ত হবে। কাঙ্খিত ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। ব্যবসায়ে উন্নতি হবে, নতুন কিছু শুরু করতে পারেন। চাকরিজীবী জাতকদের এ সময়ে কিছু লাভ হতে পারে। মা-বাবা ও ভাই-বোনের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। তাদের জন্য বিলাসিতার বস্তুতে ব্যয় করবেন। প্রেম জীবন সুখে কাটবে।

সিংহ

নিজের প্রচেষ্টা সফল করার জন্য অসাধারণ সাহস ও শক্তি থাকবে। ব্যবসায়ে দীর্ঘমেয়াদি সাফল্য ও উচ্চতা লাভ করবেন। চাকরিজীবীদের পরিস্থিতি উন্নত হবে, পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পছন্দের স্থানে বদলি হতে পারে। চাকরির কারণে অধিক দৌড়ঝাপ করতে হবে, অবশেষে সাফল্য লাভ করবেন। প্রেম সম্পর্ক মধুর হবে। পারস্পরিক বোঝাপড়া থাকবে। একে অপরকে সাহায্যকে কাজ এগিয়ে নিয়ে যাবেন।

কন্যা

ক্যারিয়ারে বিকল্প নির্বাচনে অধিক স্পষ্ট থাকবেন। পূরণ করতে পারবেন না এমন কোনো প্রতিশ্রুতি দেবেন না। অফিসের পরিবেশ ভালো থাকবে। ভালোভাবে না পড়ে কোনো দলিলে সাক্ষর করবেন না। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। তাদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে।

তুলা

ব্যবসায়ে উন্নতি হবে। অনুকূল ও মজবুত পরিস্থিতিতে অবস্থান করবেন। নিজের চাতুর্যের জোরে সমস্ত প্রচেষ্টা সফল হবে। চাকরিজীবীদের কাজের প্রশংসা হবে। পদোন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। পরিবার ও প্রেম জীবনে আনন্দ উপভোগ করবেন। বন্ধু ও জীবনের বিভিন্ন ক্ষেত্রের লোকেদের সঙ্গে ভালোভাবে মেলামেশা করবেন।

বৃশ্চিক

কাজের ভালো ফল পেতে অধিক পরিশ্রম করতে হবে। চাকরির পরিস্থিতি ভালো থাকবে। চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। তবে সঠিক রণকৌশলের সাহায্যে তা নিয়ন্ত্রণ করতে পারবেন। বন্ধু ও শুভাকাঙ্খীদের সহযোগিতা লাভ করবেন।

ধনু

কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য কঠিন পরিশ্রম করতে হবে, তখনই সাফল্য লাভ করবেন। ব্যবসা ও চাকরিতে ভালো মুনাফা অর্জন করবেন। পদোন্নতি হবে। আপনার প্রকল্পের কাজ অগ্রসর হবে। প্রেম সম্পর্কের জন্য সময় ভালো, আপনারা একসঙ্গে অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, যার ফলে আপনাদের সম্পর্ক মধুর হবে।

মকর

আজ উন্নতি লাভের জন্য ক্রমাগত চেষ্টা চালিয়ে যান। আবেগপূর্ণ সিদ্ধান্তের কারণ গভীর সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায়ে কাঙ্খিত পরিণাম পাবেন। তবে এর জন্য অধিক পরিশ্রম করতে হবে। বিরোধীরা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে। সতর্ক না থাকলে তারা নিজের চেষ্টায় সফল হবে। ব্যক্তিগত সম্পর্কের নিরাপত্তার জন্য অন্যের ওপর নির্ভরশীল থাকবেন না।

কুম্ভ

ক্যারিয়ারে কাঙ্খিত পরিণাম লাভের জন্য প্রচুর চেষ্টা চালাতে হবে। বর্তমান ব্যবসায়ে কিছু সমস্যার মুখোমুখি হবেন। সমস্যার সমাধান ও চাকরি বা ব্যবসা ভালো ভাবে পরিচালনা করতে গিয়ে আপনাদের অধিকাংশ শক্তি নষ্ট হবে। বন্ধু ও শুভাকাঙ্খীদের সহযোগিতা লাভ করবেন। আপনার প্রতি পরিবারের সদস্যদের ব্যবহার খুব ভালো থাকবে। ব্যক্তিগত সম্পর্ক যত্নে রাখবেন।

মীন

ব্যবসায়িক চেনাপরিচিতি বৃদ্ধি পাবে। এই সময়টি আপনাকে যে কোনো ধরনের বিপরীত পরিস্থিতি মোকাবিলার উপযোগী করে তুলবে। ব্যবসায়ে দিন অতিক্রম হওয়ার সঙ্গে সঙ্গে সহকর্মী ও অন্যান্য পরিচিতদের সঙ্গে আপনাদের সম্পর্ক মজবুত হবে। বুদ্ধিমত্তা প্রয়োগ করলে লাভান্বিত হবেন। প্রেম জীবনের জন্য সময় ভালো।

Share Now

এই বিভাগের আরও খবর