জয়পুরহাটে এক শিক্ষার্থীর পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

আপডেট: February 7, 2024 |

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে সদর থানা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে এক অসহায় শিক্ষার্থীর পরিবারকে ১ টি সেলাই মেশিন দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে জয়পুরহাট সদর থানা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের রুমে এই সেলাই মেশিন দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর থানা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক ছাইফুল ইসলাম, সিনিয়র সহকারি শিক্ষক বেলাল হোসেন, সাজেদুর রহমান,প্রেসক্লাব জয়পুরহাটের সহ সভাপতি সোহেল আহমেদ লিও, বিদ্যালয়ের অভিভাবক মিজানুর রহমান প্রমুখ।

বিদ্যালয়ের শিক্ষার্থীর মা রোকসানা আক্তার বলেন আমার সন্তান এই স্কুলে পড়াশোনা করে। সংসারে অনেক ঋণের কারণে আমার স্বামী আমাকে রেখে চলে যায়। এতে সন্তানকে নিয়ে আমি খুব বিপদে পরে যায়। এমন অবস্থায় সদর থানা উচ্চ বিদ্যালয় আমাকে একটা সেলাই মেশিন দিয়ে কর্মসংস্থানের সৃষ্টি করে দিয়েছে এতে করে আমি অনেক খুশি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম বলেন, সদর থানা উচ্চ বিদ্যালয় সবসময় গরীব অসহায় শিক্ষার্থীদের পাশে থাকে। এরই ধারাবাহিকতায় আমার বিদ্যালয়ের এক শিক্ষার্থীর মা খুব অসহায় হয়ে পরেছে।এই খবর শুনে সেই শিক্ষার্থীর মায়ের পাশে আমরা দাড়িয়েছি। তাকে একটা সেলাই মেশিন কিনে দিয়েছি।

এতে করে তার কষ্ট যেন কিছুটা লাঘব হয়। এইটা একটি সমাজসেবামূলক কাজও বটে। সমাজে যারা বিত্তবান শ্রেণির মানুষ রয়েছে তাদের উচিৎ এই রকম অসহায় পরিবারের পাশে দাড়ানো।সদর থানা উচ্চ বিদ্যালয় সবসময় গরীব অসহায় শিক্ষার্থীদের পাশে আছে এবং ভবিষ্যৎতে ও থাকবে।

Share Now

এই বিভাগের আরও খবর