জেনে নিন রোববারের রাশিফল

আপডেট: March 3, 2024 |

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক রোববার দিনটি আপনার কেমন যাবে।

মেষ রাশি: এই দিন অত্যন্ত চাপের মধ্যে কাটবে। পরিবারে বিবাদ হতে পারে। আত্মীয়স্বজনরাই মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াবে। স্বাস্থ্য সম্পর্কেও সচেতন হতে হবে। কোনও সমস্যা দেখা দিলেই চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত। নাহলে সমস্যা বাড়তে পারে। কোনও কাজের জন্য পুরস্কৃত হওয়ার সম্ভাবনা, এতে আত্মবিশ্বাস বাড়বে। ছাত্রছাত্রীদের অতিরিক্ত পরিশ্রম করতে হবে, তবেই সফলতা মিলবে।

বৃষ রাশি: এই দিন বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলে লাভ হবে। পরিবারের সবাইকে নিয়ে বেড়নো উচিত, তাদের নিরাপত্তার দিকেও নজর দিতে হবে। শিশুদের সঙ্গে মজায় কাটবে। মন ভাল থাকবে। মা-বাবার সঙ্গে কোনও সমস্যা নিয়ে আলোচনা করা যেতে পারে। এতে সমাধান মিলবে। প্রেমিক বা প্রেমিকাকে পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার এটাই আদর্শ সময়।

মিথুন রাশি: বিবাহিতদের এই দিন সুখে কাটবে। পরিবারে শুভ অনুষ্ঠান হতে চলেছে। ফলে ব্যস্ততা থাকবে। অতিথি সৎকারে বাড়তি অর্থ খরচ হবে। কারও কথায় খারাপ লাগলেও চুপ করে থাকাই ভাল, নাহলে সমস্যা হতে পারে। সন্ধ্যায় পরিবারের সদস্যদের নিয়ে আনন্দে কাটবে। পারিবারিক ঐক্য মজবুত হবে। যারা চাকরির সন্ধান করছেন, তাঁরা ভাল সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি: বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করলে অগ্রগতি নিশ্চিত। শিক্ষাক্ষেত্র এবং প্রতিযোগিতায় সফলতা মিলবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সাহায্য চাইলে বিফল হতে হবে না। দীর্ঘদিন ধরে চলা পারিবারিক বিবাদের অবসান হতে চলেছে। পরিবারের সদস্যরা নিজেদের উদ্যোগেই এই সমস্যার সমাধান করবে। কর্মক্ষেত্রে সাবধানে কাজ করতে হবে।

সিংহ রাশি: এই দিন সিংহ রাশির জাতক-জাতিকাদের সরকার সম্মানিত করতে পারে। দীর্ঘদিন কোনও আইনি কাজ অমীমাংসিত থাকলে মেটানোর চেষ্টা করতে হবে। তবেই সফলতা মিলবে। এই দিন কারও কাছে সাহায্য চাইলে ভবিষ্যতে তাকেও সাহায্য করার জন্য প্রস্তুত থাকতে হবে। অমীমাংসিত কাজ ফেলে রাখা উচিত নয়। মনে খুশি থাকবে। আর্থিক লেনদেনের সময় সতর্ক না থাকলে পরে আফসোস করতে হবে।

কন্যা রাশি: শ্রী গণেশ বলছেন, স্ত্রীর সঙ্গে বিবাদ থাকলে মিটে যাবে। সম্মান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মনে প্রশান্তি থাকবে। পরিবারের সদস্যরা সারপ্রাইজ পার্টির আয়োজন করতে পারে। তবে পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের হঠাৎ অবনতি হওয়ার কারণে শান্তি বিঘ্নিত হওয়ার সম্ভাবনা। সবাই চিন্তিত হয়ে পড়বে। ব্যবসায় কাউকে অংশীদার বানানো উচিত নয়, সে ক্ষতি করতে পারে। সময়ে কোনও কাজ শেষ না করায় পিতার কাছে বকুনি খাওয়ার সম্ভাবনা।

তুলা রাশি: এই দিন চাপের মধ্যে কাটবে। সন্তানের বিবাহ নিয়ে চিন্তায় থাকলে আত্মীয়ের মাধ্যমে সমাধান মিলতে পারে। ব্যবসায় আত্মীয়ের কাছে সাহায্য চাইলে মিলবে। পরিবারের বয়ঃজ্যেষ্ঠদের সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকতে হবে। নিজেকে নিয়ন্ত্রণ করা উচিত, বড়দের কথা শুনলে আখেরে লাভই হবে। ভবিষ্যতের জন্য বিনিয়োগ করতে চাইলে শুভ সময়। ভাল লাভ পাওয়া যাবে।

বৃশ্চিক রাশি: এই দিন ব্যস্ততার মধ্যে কাটবে। ছোটাছুটি করেও লাভ হবে না, বেশিরভাগ কাজই স্থগিত করতে হবে। মন অস্থির থাকবে। সম্পত্তি কেনার ইচ্ছে থাকলে এই দিন পূরণ হতে চলেছে। দাতব্য কাজে সঞ্চয়ের কিছুটা ব্যয় হবে, এতে সম্মান বাড়বে। তবে কাউকে উপদেশ দেওয়ার আগে নিজে সেটা পালন করছেন কি না দেখা উচিত। নাহলে কটু কথা শুনতে হতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে।

ধনু রাশি: এই দিন পড়ুয়াদের জন্য শুভ। কর্মক্ষেত্রে আশেপাশের লোকেদের থেকে সতর্ক থাকতে হবে। তারা বন্ধু হলেও কাজে বাধা দিতে পারে। দৈনন্দিন প্রয়োজন মেটাতে কিছু টাকা ব্যয় হবে। আর্থিক অবস্থার যত্ন নেওয়া প্রয়োজন। নাহলে চিন্তা বাড়বে। এই দিন কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। এতে সমস্যা বাড়ার সম্ভাবনা।

মকর রাশি: এই দিন সন্তানদের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে। বদ সঙ্গের কারণে ভুল পথে চলে যাওয়ার সম্ভাবনা। পরে অনুতাপ করতে হবে। ব্যবসায় ঝুঁকি নেওয়া ঠিক হবে না। নাহলে টাকা জলে যেতে পারে। সিনিয়র এবং অভিজ্ঞ ব্যক্তিদের থেকেই পরামর্শ নেওয়া উচিত। স্ত্রীর দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হবে। পারস্পরিক ভালবাসা বাড়বে। তবে মায়ের স্বাস্থ্য নিয়ে সচেতন হওয়া প্রয়োজন।

কুম্ভ রাশি: শরীর ভোগাতে পারে, স্বাস্থ্যের বিষয়ে সচেতন হওয়া প্রয়োজন। শারীরিক সমস্যা থাকলে এই দিন তা বাড়তে পারে। চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত। নাহলে ভবিষ্যতে বড় রোগের আকার ধারণ করতে পারে। ব্যবসার কাজে স্বল্প দূরত্বের ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ চললে মিটে যাবে।

মীন রাশি: এই দিন নিজের কাজের চেয়ে অন্যের কাজে বেশি সময় ব্যয় করবেন মীন রাশির জাতক-জাতিকারা। এতে কর্মজীবনে নেতিবাচক প্রভাব পড়তে পারে। এমনকি চাকরি ছেড়ে দেওয়ার সম্ভাবনাও রয়েছে। স্ত্রীকে দেওয়া কথা না রাখলে দু’জনের মধ্যে তর্ক হতে পারে। এই দিন কথাবার্তায় সংযত হওয়া উচিত। নাহলে পরে আফসোস করতে হবে। কোনও সম্পত্তি কেনার ইচ্ছে পূরণ হবে, মনে খুশি থাকবে।

Share Now

এই বিভাগের আরও খবর