পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত

আপডেট: March 5, 2024 |

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী টাইলস মিস্ত্রি চাচা ভাতিজা নিহত হয়েছে।

নিহতরা হচ্ছে উপজেলার ময়না ইউনিয়নের হাটখোলারচর গ্রামের মোহাম্মদ শেখের ছেলে ইমরান শেখ (২৮) ও তার ভাতিজা মো. জিয়ার শেখের ছেলে নাঈম শেখ (২৪)।

মঙ্গলবার(৫ মার্চ) সকাল ৭ টার দিকে উপজেলার বনমালীপুর বিন্নাহুরি এলাকায় মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত দুই যুবক ইমরান ও নাঈম রাজধানীতে টাইলস মিস্ত্রির কাজ করেন, মঙ্গলবার ভোরে তারা বাড়ি থেকে কাজের জন্য ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়, পথিমধ্যে বনমালিপুরের বিন্নাহুরি এলাকায় পৌঁছালে বোয়ালমারীগামী একটি মাছ বুঝাই পিকআপ-ভ্যানের সাথে বিপরিতমুখী ভাটিয়াপাড়াগামী একটি ড্রাম ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইক আরোহী দুজনেই ঘটনাস্থলে মারা যায়।

এ ঘটনায় পিকআপের ড্রাইভারের পাশে থাকা দুই মাছ ব্যবসায়ী আহত হয়েছেন।

তাদের একজনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অপর আহত মাছ ব্যবসায়ী জিন্দার আলীকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত মাছ ব্যবসায়ী জিন্দার আলীর বাড়ি বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর গ্রামে। ঘটনার পর থেকেই পিকআপ চালক পলাতক। পুলিশ পিক আপটি নিজেদের হেফাজতে নিয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা হক টুম্পা বলেন, হাসপাতালে আনার আগেই দুই জনের মৃত্যু হয়েছে, আর আহত দুই জনের একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

অপর আহতকে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন – নিহতদের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে, এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন। পিক-আপের চালক পালাতক রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর