ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে কাজল রেখা সিনেমা

আপডেট: March 10, 2024 |

 

ঢাকাই সিনেমার জনপ্রিয় পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। ‘মনপুরা’, ‘স্বপ্নজাল’, ‘পাপ পুণ্য’ কিংবা ‘গুণিন’-এর মতো দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’ অবলম্বনে নির্মাণ করেছেন ‘কাজল রেখা’ সিনেমা। আগামী ঈদুল ফিতরে এটি মুক্তি পাবে বলে সংবাদ সম্মেলনে জানান সেলিম।

শনিবার (৯ মার্চ) রাতে রাজধানীর বনানীর একটি পাঁচ তারকা হোটেলে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এ সময় গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘আমাদের সিনেমাটি মুক্তির জন্য উৎসব প্রয়োজন ছিল। আমরা ঈদুল ফিতর ও পয়লা বৈশাখকে সামনে রেখে সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছি।’

এদিন সিনেমাটির দুটি পোস্টার প্রকাশ করা হয়। এর একটি আন্তর্জাতিক ও অন্যটি ফেস্টিভ্যাল পোস্টার। শিগগির সিনেমা হলে মুক্তি উপলক্ষে পোস্টার প্রকাশ করা হবে।

সিনেমাটিতে প্রায় বিশটি গান রয়েছে। এরই মধ্যে প্রকাশিত হয়েছে চারটি গান। সবশেষ উন্মোচিত হয় ‘ঘুমাইলা ঘুমাইলারে বন্ধু’ শিরোনামের গানটি। এ গানের কথা সংগৃহীত হলেও নতুন করে সুর ও সংগীতায়োজনের দায়িত্ব সামলেছেন সংগীত পরিচালক ইমন চৌধুরী। গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী মাশা ইসলাম।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, মন্দিরা চক্রবর্তী, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, শাহানা রহমান সুমি, মিথিলা, খায়রুল বাসার, সাদিয়া আয়মান প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর