সন্ধানীর কুষ্টিয়া মেডিকেল কলেজ শাখার কমিটি গঠন

আপডেট: March 14, 2024 |

আসাদুর রহমান, কুষ্টিয়া প্রতিনিধি: সন্ধানী কুষ্টিয়া মেডিকেল কলেজ ইউনিট ২০২৩-২৪ সেশনের কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়েছে।

প্রদিপ্ত প্রতীক চন্দকে সভাপতি এবং আতিকুর রহমানকে সাধারণ সম্পাদক ২৮ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ ঘোষণা করা হয় ।

কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে রয়েছেন মুকাররাবিন হক নিবিড়।

এছাড়াও অন্যান্য কমিটির মধ্যে সহ-সভাপতি: ফাহিমা মেহজাবিন শ্রাবণী, সহ-সাধারণ সম্পাদক: মো: ইসহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক: জহির রায়হান, অর্থ সম্পাদক: শবনম মোস্তারি মিমি,যুগ্ম অর্থ সম্পাদক- রাসেল আহমেদ, মধু দাস ছাত্র কল্যাণ সম্পাদক: আশরাফুল আলম, সুমাইয়া সুলতানা, মেহেদী হাসান মিতুল, রোগী কল্যাণ সম্পাদক: মহিউদ্দিন রাসেল, তাসনিম ফাতিহা, জকি আল মুহতানাক প্রচার ও প্রকাশনা সম্পাদক: চিত্রা কুন্ডু , ঝুমা আক্তার, আসিফ, দপ্তর সম্পাদক: আনভির আলম, নাসিবাহ জান্নাত শ্যামা, শিক্ষা, গবেষণা ও পরিসংখ্যান বিষয়ক সম্পাদক: ইতিয়ারা খাতুন, সৌমিক, ডোনার ক্লাব ও সমাজ কল্যাণ সম্পাদক: মো. নাঈম ইসলাম, ড্রাগ ব্যাংক সম্পাদক: ফাহিম হোসেন যুগ্ম ড্রাগ ব্যাংক সম্পাদক: সাদমান সাদি কার্যকরী সদস্য ফায়রুজ জাবিন,আসফি রাফসান সিয়াম, মিথিলা নাসরিন শানু।

১৯৭৭ সালের ৫ই ফেব্রুয়ারী প্রতিষ্ঠিত সন্ধানী বাংলাদেশের স্বেচ্ছায় রক্তদান এবং মরণোত্তর চক্ষুদান মানুষের কাছে সুপরিচিত করার দিশারি।

মেডিকেল ও ডেন্টাল কলেজের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান যার রয়েছে জাতীয় ও আন্তর্জাতিক পরিচিতি।

হয়েছে সর্বোচ্চ বেসরকারি সম্মাননা স্বাধীনতা পদক, Common Wealth Health Awards সহ অসংখ্য সম্মাননায় ভূষিত। সন্ধানীকে স্মরণ করে প্রতি বছরের ২রা নভেম্বর পালন করা হয় জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস এ সময় সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সকল উপদেষ্টা, সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ও অন্যান্য ইউনিটের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর