বগুড়ায় ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: March 16, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুর মাঝিড়ায় থেকে ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

১৫ মার্চ (শুক্রবার)দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ বগুড়া, একটি চৌকস আভিযানিক টিম জেলার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় ৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নীলফামারীর জলঢাকার ডাউয়াবাড়ী এলাকার মৃত-আমিনুর রহমানের ছেলে আবু হানিফ(৪০) ও একই এলাকার মোজাফফর হোসেনের ছেলে মোঃ রবিউল ইসলাম(২২)।

১৬ মার্চ শনিবার দুপুরে র‍্যাব-১২ বগুড়া কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

র‍্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, নীলফামারী থেকে বগুড়ার শেরপুরেগামী একটি মোটরসাইকেলে মাদক পরিবহন করা হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শাজাহানপুরের মাঝিড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে ৩ কেজি গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন, ২টি সীমকার্ড ও নগদ ১২ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, দীর্ঘদিন ধরেই আসামিরা জেলার বিভিন এলাকায় মাদক কেনাবেচা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ৩ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত ওই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর