কুমিল্লায় ওয়ালটন ফ্রিজ কিনে ৩২তম মিলিয়নিয়ার হলেন ভ্যানচালক হুমায়ুন

আপডেট: March 19, 2024 |

দেশব্যাপী উৎসবের আমেজে চলছে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০। এর আওতায় দেশের সুপারব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ কিনে এবার মিলিয়নিয়ার হয়েছেন কুমিল্লার দেবিদ্বারের ভ্যানচালক হুমায়ুন সরকার। এর আগে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে মিলিয়নিয়ার হয়েছেন আরও ৩১ জন ক্রেতা। ওয়ালটনের ১০ লাখ টাকায় ভাগ্য বদলের মিছিলে এবার যোগ দিলেন হুমায়ুন সরকার।

উল্লেখ্য, ঈদ উৎসবকে সামনে রেখে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এ ক্রেতাদের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুবিধা দিচ্ছে ওয়ালটন। ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে এ সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারো মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার।

শনিবার (১৬ মার্চ, ২০২৪) দেবিদ্বার উপজেলার নিউ মার্কেট এলাকায় ওয়ালটনের ডিস্ট্রিবিউটর শোরুম ‘চৌধুরী ইলেকট্রনিক্স’-এ আয়োজিত এক অনুষ্ঠানে হুমায়ুন সরকারের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন—দেবিদ্বার পৌরসভার মেয়র সাইফুল ইসলাম শামিম, স্থানীয় রাজনীতিক মামুনুর রশিদ মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, পৌর ব্যবসায়ী সমিতির সভাপতি হিরন মোল্লা, ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর মনিরুল হক মনা, ডিভিশনাল সেলস ম্যানেজার সোহেল রানা, রিজিওনাল সেলস ম্যানেজার রাকিবুল হাসান এবং ওয়ালটন শোরুমের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম চৌধুরী প্রমুখ।

চার বছর ধরে ভ্যান চালাচ্ছেন গুনাইঘর এলাকার স্থায়ী বাসিন্দা হুমায়ুন। এর আগে দিনমজুর হিসেবে যুক্ত ছিলেন কৃষিকাজে। এক ছেলে ও এক মেয়েসহ চার সদস্যের পরিবারের প্রধান তিনি। বাসায় ব্যবহারের জন্য চলতি মাসের ৯ তারিখে ‘চৌধুরী ইলেকট্রনিক্স’ থেকে ৪৫ হাজার ২০০ টাকা মূল্যের একটি ফ্রিজ কেনেন হুমায়ুন। ফ্রিজটি কেনার পর তার নাম, মোবাইল নাম্বার এবং ক্রয়কৃত ফ্রিজের মডেল নাম্বার ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। ফ্রিজ নিয়ে বাড়ি যাওয়ার আগেই তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে একটি ম্যাসেজ যায়। জানতে পারেন, ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন তিনি। সেই টাকায় বাড়ি করার পাশাপাশি মেয়ের বিয়ে দেবেন হুমায়ুন।

হুমায়ুন সরকার বলেছেন, ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাবো, তা কখনো স্বপ্নেও ভাবিনি। এই টাকায় আমার জীবন পরিবর্তন হয়ে যাবে। ওয়ালটন প্রমাণ করলো, তারা ক্রেতাদের দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করে। ওয়ালটন আমার ভাগ্য খুলে দিয়েছে। ওয়ালটনের পক্ষেই সম্ভব এত বড় আর্থিক সুবিধা দেওয়া। আমি ওয়ালটন পরিবারের সবাইকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে সবাইকে দেশি পণ্য কেনা ও ব্যবহারের আহ্বান জানিয়ে চিত্রনায়ক আমিন খান বলেন, আমরা দেশের পণ্য কিনলে দেশের টাকা দেশেই থাকবে। বিদেশি পণ্য কিনলে দেশের টাকা বিদেশে চলে যায়। দেশ বঞ্চিত হয় উন্নয়ন থেকে। তাই, দেশের অর্থনীতিকে শক্তিশালী করতে এবং দেশে কর্মসংস্থান বৃদ্ধিতে দেশীয় পণ্য কেনার বিকল্প নেই।

জানা গেছে, প্রতি বছরের মতো এবার ঈদে স্থানীয় বাজারে ফ্রিজের প্রায় ৮০ ভাগ চাহিদা এককভাবে নিজেরাই পূরণের টার্গেট নিয়েছে ওয়ালটন। টার্গেট পূরণে ওয়ালটন বাজারে ছেড়েছে তিন শতাধিক মডেল ও ডিজাইনের রেফ্রিজারেটর, ফ্রিজার ও বেভারেজ কুলার। এসব ফ্রিজের দাম ১৪ হাজার ৯৯০ টাকা থেকে ২ লাখ টাকার মধ্যে। ওয়ালটন ফ্রিজে এআইওটি বেজড স্মার্ট প্রযুক্তি, ইন্টেলিজেন্ট ইনভার্টার, ন্যানো হেলথ কেয়ার ও অ্যান্টি ফাংগাল ডোর গ্যাসকেট প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা, ১ বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি, ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সার্ভিস সেন্টার থেকে দ্রুত বিক্রয়োত্তর সেবা দেওয়ায় গ্রাহকপ্রিয়তার শীর্ষে রয়েছে ওয়ালটন ফ্রিজ।

Share Now

এই বিভাগের আরও খবর