অভিনেত্রী হিমুর আত্মহত্যায় প্ররোচনা মামলা, প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল

আপডেট: March 24, 2024 |

অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১৩ মে দিন ধার্য করেছেন আদালত। রবিবার (২৪ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম শুনানি শেষে প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন।

আজ মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু পুলিশ প্রতিবেদন দাখিল করতে না পারায় বিচারক প্রতিবেদন দাখিলের নতুন তারিখ ঠিক করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ঘটনার দিন হিমুর বাসায় তার প্রেমিক মোহাম্মদ জিয়াউদ্দিন ওরফে রুফি (৩৬) এবং মেকাপম্যান মিহির ছিলেন। তাদের মধ্যে মিহির ওই বাসাতেই থাকতেন আর রুফি ঘটনার ছয় মাস আগে থেকে নিয়মিত হিমুর বাসায় যাতায়াত করতেন এবং মাঝে মধ্যে বাসায় রাত্রীযাপন করতেন।

অভিযোগে বলা হয়, গত ১ নভেম্বর রুফির মোবাইল নম্বর ও ভিগো আইডি ব্লক করে দেন হিমু। বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে ঝামেলা হয়।

২ নভেম্বর বিকেল ৩টার দিকে রুফি বাসায় এসে কলিং বেল দিলে মিহির বাসার মেন দরজা খুলে দেন। রুফি বাসার ভেতরে প্রবেশ করেন। মিহির তার রুমে চলে যান। ৫টার দিকে রুফি মিহিরের রুমে গিয়ে চিৎকার করতে করতে বলেন, হিমু আত্মহত্যা করেছে।

পরে মিহির তাকে জিজ্ঞাসা করেন, আপনি তো রুমেই ছিলেন। তখন তিনি বাথরুমে ছিলেন বলে জানান। ওই সময় হিমু রুমের সিলিং ফ্যানে রশি লাগিয়ে আত্মহত্যা করেছে। হিমুর রুমে প্রবেশ করে ফাঁস নেওয়া অবস্থায় তাকে দেখতে পান মিহির। রুমে থাকা দুটি কাঁচের গ্লাস ভাঙা অবস্থায় দেখতে পান।

তাৎক্ষণিক মিহির ও রুফি হিমুকে নামিয়ে উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক হিমুকে মৃত ঘোষণা করেন। এরপর রুফি হিমুর ব্যবহৃত মোবাইল ফোন দুইটি নিয়ে কৌশলে সটকে পড়েন। এ ঘটনায় হিমুর খালা নাহিদ আক্তার গত বছরের ২ নভেম্বর রাতে রুফিকে আসামি করে মামলা করলে পুলিশ রুফিকে গ্রেপ্তার করে।

Share Now

এই বিভাগের আরও খবর