রাণীশংকৈলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ঢেউটিন বিতরণ

আপডেট: March 28, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৯ টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে।

২৮ মার্চ (বৃহস্পতিবার) উপজেলা পরিষদ চত্বরে সরকারের ত্রাণ তহবিল থেকে উপজেলা প্রশাসনের আয়োজনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ১ বান করে ঢেউটিন প্রদান করা হয়।

এসময় টিন বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামিয়েল মার্ডি, সহকারী কর্মকর্তা শাহনেওয়াজ ও উপকারভোগীরাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,গত ১২ ই মার্চ (মঙ্গলবার) ১লা রমজান সন্ধ্যার সময় উপজেলার ৭ নং রাতোর ইউনিয়নের বাবুরিয়া গ্রামের এসব পরিবারের ঘরবাড়ি সহ সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়।

এতে তাদের প্রায় কয়েক লক্ষাধিক টাকার ক্ষতিস্বাধিত হয়। উপজেলা প্রশাসন খবর পেয়ে তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে নগদ অর্থ ও শুকনো খাবার বিতরণ করেন।

পরে ক্ষতিগ্রস্তরা উপজেলা প্রশাসনের কাছে আবেদন করলে তারই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার সরকারের ত্রাণ তহবিল থেকে উপজেলা প্রশাসনের আয়োজনে ১৯ টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১ বান করে ঢেউটিন প্রদান করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর