আগামী সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলবেন মোস্তাফিজুর

আপডেট: April 5, 2024 |

আইপিএলের ১৮তম ম্যাচে আজ শুক্রবার রাতে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস। রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে রাত ৮টায়।

দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে বল হাতে খুব একটা সুবিধা করতে পারেননি মোস্তাফিজুর রহমান। ৪ ওভার বল করে ৪৭ রান দিয়ে নিয়েছিলেন ১ উইকেট। অন্যদিকে মাথিশা পাথিরানা ৪ ওভার বল করে ৩১ রান দিয়ে নিয়েছিলেন ৩ উইকেট। হায়দরাবাদের বিপক্ষের আজকের ম্যাচে পাথিরানা নিশ্চিতভাবে খেলছেন। কিন্তু আমেরিকার ভিসা করতে বাংলাদেশে আসা মোস্তাফিজুর রহমানের এই ম্যাচের একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। তার পরিবর্তে সুযোগ পেতে পারেন শার্দুল ঠাকুর। যিনি এর আগে আইপিএলের ৮৬ ম্যাচে ৯.১৬ গড়ে উইকেট নিয়েছেন ৮৯টি।

মোস্তাফিজ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে আমেরিকার ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে মঙ্গলবার দেশে আসেন। তিনি কাজ শেষ করে শুক্রবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। কিন্তু তাকে একাদশে রাখার সম্ভাবনা কম। সেক্ষেত্রে শার্দুল খেলবেন হায়দরাবাদের বিপক্ষে। সবকিছু ঠিকঠাক থাকলে পরবর্তী ম্যাচে সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলবেন মোস্তাফিজ।

তিন ম্যাচ খেলে ৭ উইকেট শিকার করে পার্পল ক্যাপ পাওয়ার দৌড়ে আছেন মোস্তাফিজ। তার সঙ্গে ৪ ম্যাচ থেকে ৭ উইকেট নিয়ে এই দৌড়ে আছেন গুজরাট টাইটান্সের মোহিত শর্মাও।

চেন্নাই ইতোমধ্যে তিন ম্যাচে মাঠে নেমে দুটিতে জিতেছে। দুটি জয়ই এসেছে ঘরের মাঠে। হেরেছে কেবল দিল্লি ক্যাপিটালসের কাছে। ৪ পয়েন্ট নিয়ে তারা আছে টেবিলের তৃতীয় স্থানে। অন্যদিকে হায়দরাবাদ তিন ম্যাচে মাঠে নেমে জিতেছে মাত্র একটিতে। ২ পয়েন্ট নিয়ে আছে টেবিলের সপ্তম স্থানে।

Share Now

এই বিভাগের আরও খবর