মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, আহত-৪

আপডেট: April 25, 2024 |

এনায়েত করিম রাজিব, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে এক দিনমজুরের বাড়িতে হামলা, নির্মাধীন বসত ঘর ভাংচুর ও মারপিটে দুই নারীসহ ৪ জনের আহতের ঘটনা ঘটেছে। জরুরী সেবা ৯৯৯ কল করে প্রাণে রক্ষা পেলেন দিন মজুর পরিবার। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রাপ্ত অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম বিশারীঘাটা গ্রামের দিন মজুর জামাল হাওলাদরের বসত বাড়িতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী ছলেমান হাওলাদারের নেতৃত্বে তার স্ত্রী ফরিদা বেগম, বোন নাছিমা বেগমসহ ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল হামলা চালায়। এ হামলায় দিনমজুর জামাল হাওলাদার (৫৫), তার স্ত্রী নেহারুন বেগম (৪০), মেয়ে স্কুল ছাত্রী রহিমা আক্তার (১৪) ও তার চাচাতো ভাই মানিক হাওলাদার (৪২) কে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে, পিটিয়ে আহত করে এবং তার নির্মাধীন বসত ঘর ভাংচুর চালিয়ে ঘরে থাকা নগদ টাকা ও মালামাল নিয়ে যায় হামলাকারীরা।

এ ঘটনার পর পরই ওই ভুক্তভোগী পরিবারের আহতরা ৯৯৯ ফোন দিলে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহতদের মধ্যে জামাল হাওলাদার স্ত্রী গুরুতর আহত নেহারুন বেগমকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনমজুর জামাল হাওলাদার বলেন, পৈত্রিক ৪৯ শতক জমিতে দীর্ঘ ৬০/৭০ বছর ধরে বসত বাড়ি করে পূর্বে আমার পিতা এখন আমি স্বপরিবারে বসবাস করছি। পুরাতন ঘরটি ভেঙ্গে নতুন করে বসত ঘর করতে গেলে প্রতিপক্ষ ছলেমান হাওলাদারের স্ত্রী ফরিদা বেগম একদল মহিলাদের নিয়ে এসে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে আমাদের ওপরে এ হামলা চালায়। ৯৯৯ ফোন দিয়ে প্রাণে রক্ষা পেয়েছি। প্রশাসনের কাছে হামলাকারীদের দৃষ্টান্ত মূলক বিচারের দাবী করছেন তিনি।

এ সম্পর্কে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন বলেন, পশ্চিম বিশারীঘাটায় হামলার বিষয়ে ৯৯৯ ফোন পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Share Now

এই বিভাগের আরও খবর