অপু বিশ্বাস ঢালিউডের গসিপ কুইন : ইমন

আপডেট: April 29, 2024 |

ঈদ উপলক্ষে তারকাদের নিয়ে প্রতিবারই আড্ডার আয়োজন করে বেসরকারি টেলিভিশনগুলো। মজাচ্ছলে করা সেসব আড্ডায় উঠে আসে শোবিজ অঙ্গনের নানা তথ্য। সম্প্রতি ঘটলো তেমনই এক ঘটনা। এক অনুষ্ঠানে হাজির হয়ে হালের তরুণ নায়ক ইমন ঢালিউডের ‘গসিপ কুইন’ হিসেবে অ্যাখ্যা দিলেন অপু বিশ্বাসকে।

দেশের বিনোদন অঙ্গনের পরিচিত মুখ অপু বিশ্বাস এবং মামনুন হাসান ইমন। ‘এক বুক ভালবাসা’ নামের সিনেমায় প্রথমবার দুজনকে একসঙ্গে দেখা যায়। সিনেমা ছাড়াও বিভিন্ন ব্যান্ডের ফটোশুটে প্রায় তাদের একসঙ্গে দেখা পাওয়া যায়। কাজের সূত্র ধরেই দুই তারকার বন্ধুত্ব গাঢ় হয়েছে।

বন্ধুত্বের জায়গা থেকেই এবারে ইমন অপু বিশ্বাসকে ঢালিউডের ‘গসিপ কুইন’ বলেন।
সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে হাজির হয়েছিলেন ইমন। ওই অনুষ্ঠানে ‘জানতে চাই’ নামের একটি অংশ নায়কের কাছে উপস্থাপক জানতে চান ঢালিউডের গসিপ কুইন কে। এমন প্রশ্নের জবাবে অবলীলায় ইমন অপু বিশ্বাসের কথাবলেন।

ইমন একটু হেসেই বলেন, অপু বিশ্বাসের কাছে ঢালিউডের সব খবর থাকে। মানে অপু বিশ্বাসকে সবাই বলে নায়ক মান্না ভাই। আগে মান্না ভাইয়ের কাছে সব ধরনের খবর থাকত। এখন থাকে তার কাছে। সে জানে ইন্ডাস্ট্রিতে কোথায় কী হচ্ছে।

এমনকি সে খুব সঠিক তথ্যও দিয়ে দেয়।
ব্যক্তি জীবনের নানান বিষয় নিয়ে আলোচনায় থাকেন অপু বিশ্বাস। ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ে এবং বিচ্ছেদ নিয়েই বেশি আলোচনা চলে এই অভিনেত্রীকে নিয়ে। বর্তমানে নিজের ব্যবসা নিয়েও ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী।

Share Now

এই বিভাগের আরও খবর