মোরেলগঞ্জে পরকীয়ার জেরে যুবককে কুপিয়ে গুরুতর যখম, আটক ৪

আপডেট: April 29, 2024 |

এনায়েত করিম রাজিব, বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে পরকীয়া প্রেমের জেরে মিরাজ মোল্লা (৩০) নামে এক যুবককে কুপিয়ে গুরুতর যখম করেছে প্রতিপক্ষরা।

রোববার (২৮ এপ্রিল ) রাত ১২ টার দিকে উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের বদনীভাঙ্গা গ্রামের বাটা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত মিরাজ মোল্লাএকই গ্রামের লতিফ মোল্লার ছেলে ।

পরে পুলিশ খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় আহত মিরাজকে উদ্ধার করে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

এঘটনায় নিহতের পিতা আজ সকালে বাদি হয়ে ৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করে। পুলিশ ঘটনার রাতেই অভিযান চালিয়ে ৪ জন আটক করে এবং ঘটনা স্থল থেকে ১টি বড় ধারালো ছুরি ও ১ টি লোহার পাইপ উদ্ধার করে।

আটককৃতরা হল কাওসার শেখ (২৫) রহিম শেখ (৩০) উভয় পিং আলকাস শেখ।

আলকাস শেখ (৬৫) পিং লিয়াকত শেখ, জাহানারা বেগম (৫০) স্বামী আলকাস শেখ উভয় সাং বদনীভাঙ্গা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দিন।

আহতের পারিবারিক সুত্রে জানা যায়, আহত মিরাজ মোল্ল্যার স্ত্রীর সাথে দীর্ঘ দিন ধরে কাওসার শেখের পরকীয়া প্রেম চলে আসছে।

এ ঘটনাকে কেন্দ্র করে কাওসার শেখ ও সহধর রহিম শেখ তার পিতা-মাতা সহ আরো দুজনকে নিয়ে তাকে কুপিয়ে গুরুতর অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

এবিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শামসুদ্দিন জানান, স্থানীয়দের মাধ্যমে খরব পেয়ে ঘটনা স্থলে পৌঁছে আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করি এবং রাতেই অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত ৪ জনকে আটক করতে সক্ষম হই এবং তাদের কাছ থেকে ঘটনায় ব্যবহৃত ১টি বড় ধারালো ছুরি ও ১ টি লোহার পাইপ উদ্ধার করি। বাকি ২ আসামীকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর