পাঁচবিবিতে তৃষ্ণার্ত মানুষদের শরবত পান করালেন মানবিক কন্যা শিখা

আপডেট: April 30, 2024 |

জয়পুরহাট প্রতিনিধিঃ এই প্রচন্ড সূর্যের উত্তাপ ও ভ্যাপসা গরমে জয়পুরহাটের পাঁচবিবিতে পথচারী, দোকানদার, হাটুরে, ভ্যান-রিক্সা ও বাস-ট্রাকের যাত্রী-চালকদের শীতল পানি পান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর বেলা প্রখর রোদের মধ্যে পাঁচবিবি বাজারের পাঁচমাথা, তিনমাথা ও ১নং রেলগেট সহ বিভিন্ন জায়গায় সাধারন মানুষের মাঝে গুড় লেবু ও আইসক্রীম দিয়ে তৈরী ঠান্ডা শরবত বিতরণ করা হয়।

আসন্ন পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোছাঃ সাবেকুন নাহার শিখার নিজস্ব অর্থায়নে তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠান্ডা কমল পানি বিতরণ করা হয়।

মানবিক এ মহিলা বাংলাদেশ মানবধিকার কমিশনের বিশেষ প্রতিনিধি ও শিখা ট্রাস্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান। তিনি অনেক আগে থেকেই সমাজের গরীব অসহায় ও অবহেলিত মানুষের জন্য সহায়তাপূর্ন কাজ করে আসছেন।

প্রচন্ড সূর্যের তাপ ও গরমে হীটস্টোক হয়ে দেশের জায়গায় অনেক মানুষ মারা গেছে। হীটস্টোক থেকে মানুষকে সচেতন ও রক্ষা করতে সরকারি ও বে-সরকারি সংগঠনের পাশাপাশি আমিও এগিয়ে এসেছি মাত্র বলেন, মনবিক কন্যা শিখা।

সমাজের সকল বিত্তবানদের মানবিক এ কাজে এগিয়ে আসা উচিৎ বলেও তিনি মনে করেন। প্রায় ৫০-৬০ জন স্বেচ্ছাসেবক যুবক শ্রেণীর ছেলেরা শরবত বিতরণ কাজ করতে দেখা যায়।

Share Now

এই বিভাগের আরও খবর