শিক্ষার্থী অপহরণ মামলার মূল অপহরণকারী গ্রেফতারসহ ভিকটিম উদ্ধার

আপডেট: May 5, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ কুড়গ্রাম জেলার শিক্ষার্থী অপহরণ মামলার মূল আসার্মী সাইফুর রহমান রানা(২১) কে বগুড়া সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।

০৪ মে (শনিবার) রাত ২৩.৩০ ঘটিকায় কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানা শিক্ষার্থী অপহরণ মামলার মূল আসামী সাইফুর রহমান রানাকে গ্রেফতারসহ ভিকটিমকে বগুড়া সদর থানা এলাকা থেকে উদ্ধার করেছ র‍্যাব-১২ এর একটি আভিযানিক দল।

গ্রেফতারকৃত আসামি সাইফুর রহমান রানা কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানাধীন উত্তর ভরতেরছড়া গ্রামের আব্দুল সামাদ এর ছেলে।

এক প্রেস রিলিজে এ তথ্য নিশ্চিত করেছে র‍্যাব-১২, বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন।

র‍্যাবের পাঠানো প্রেস রিলিজ বলা হয়, গত ২০ মার্চ ২০২৪ তারিখে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানাধীন ভরতেরছড়া এলাকায় স্কুল পড়ুয়া এক ছাত্রী স্কুলের যাওয়ার পথে তাকে জোরপূর্বক সিএমজি যোগে অপহরণ করে নিয়ে যায় সাইফুর রহমান রানা।

উক্ত অপহরণের ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে গত ১৬ -৪-২০২৪ ইং তারিখে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানায় অভিযোগ দায়ের করেন, যাহা পরবর্তীতে ১৮ নং ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩ ধার ৭/৩০ ধারায় মামলা রুজু হয়।

এই মামলার আসামীকে আইনের আওতায় আনতে র‍্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে।

এরই ফলশ্রুতিতে ০৪ মে শনিবার রাত ২৩,৩০ ঘটিকায় র‍্যাব-১২ বগুড়া, জেলার,সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করেন আসামী সাইফুর রহমান রানাকে গ্রেফতারসহ ভিকটিম কে উদ্ধার করতে সক্ষম হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামী সইফুর রহমান রানার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানায় সোপর্দ করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর