সাহারা খাতুনের অবস্থা স্থিতিশীল

সময়: 2:45 pm - June 7, 2020 | | পঠিত হয়েছে: 2 বার

নানা ধরনের শারীরিক সমস‌্যা নিয়ে রাজধানীর ইউনাইডেট হাসপাতালে ভর্তি আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস‌্য সাহারা খাতুনের অবস্থা স্থিতিশীল রয়েছে। ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসক।

গত ৩ জুন ভোর ৪ টা ৪০ মিনিটে শ্বাসকষ্ট নিয়ে তিনি ইউনাইডেট হাসপাতালে ভর্তি হন। এখন পর্যন্ত তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। হাসপাতালের মেডিকেল কনসালটেন্ট আফসানা আরার তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছে।

ইউনাইটেড হাসপাতালের ড. সাগুফা আনোয়ার (ডাইরেক্টর, কমুনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট) বলেন, আমরা সাহারা খাতুনের করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করিয়েছে। তার ফল নেগেটিভ এসেছে।

‘ওনার সোডিয়াম কম এবং পটাশিয়াম বেশি ছিল। ইলেট্ররাইট কারেকশন ওই রিলেডেট আর এলার্জির কারণে একটু হাঁচি-কাশি ছিল। আরও কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষা করিয়েছি। মেডিক্যাল কনসালটেন্ট আফসানা আরার তত্ত্বাবধায়নে তিনি চিকিৎসাধীন’।

ড. সাগুফা বলেন, এই মুহূর্তে সাহারা খাতুনের শারীরিক অবস্থা স্থিতিশীল। ধীরে ধীরে তার উন্নতি হচ্ছে। মূলত বয়সজনিত কারণে তিনি একটু অসুস্থ হয়ে পড়েছেন।

এদিকে সাহারা খাতুনের চিকিৎসার বিষয়ে খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সাহারা খাতুনের সুস্থতার জন‌্য দোয়া ও মিলাদ মাহলি করে দলের পক্ষ থেকে নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছে আওয়ামী লীগ।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর