‘ভালো থাকা’ নিয়ে বিভ্রান্তি, অক্সিজেন দিতে হচ্ছে ট্রাম্পকে

আপডেট: October 4, 2020 |

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি বেশ সুস্থ আছেন এমনটি শনিবার (যুক্তরাষ্ট্র সময়) জানানো হয়েছিল। তবে খোদ হোয়াইট হাউস তার সুস্থতা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। ট্রাম্পের চিকিৎসক ও নেভি কমান্ডার ড. শন কনলি জানিয়েছিলেন, তার অক্সিজেনের প্রয়োজন নেই। তবে শ্বাসকষ্টে ভোগায় ট্রাম্পকে অক্সিজেন সরবারহ করা হচ্ছে বলে জানিয়েছে মার্কিন সংবাদ মাধ্যম সিএনএন।

ফাষ্ট্রলেডি মিলানিয়া ট্রাম্পের শারীরিক অবস্থা ট্রাম্পের চেয়ে খারাপ বলে জানায় সংবাদ মাধ্যমটি। ট্রাম্পের শ্বাসকষ্ট ‘মারাত্মক’ আকার ধারণ করেছে এবং তিনি খুবই ক্লান্ত ও দুর্বল হয়ে পড়েছেন।

গত বৃহস্পতিবার পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হন ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মিলানিয়া ট্রাম্প। পরে শুক্রবার হেলিকপ্টার যোগে ট্রাম্পকে ওয়াশিংটনের কাছাকাছি ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তাকে দুর্বল দেখাচ্ছে তবে তার মনোবল চাঙ্গা রয়েছে বলে জানিয়েছে হোয়াইট হাউস।

সিএনএন প্রতিবেদনে বলেছে, ট্রাম্পের সুস্থতা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে খোদ হোয়াইট হাউস। শুক্রবার হাসপাতালে যাওয়ার আগে ট্রাম্প বলেছিলেন, তিনি বেশ ভালো বোধ করছেন এবং তেমন কোন সমস্যা নেই। মিলানিয়াও ভালো আছেন।

উল্লেখ্য, প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি শুরু থেকেই করোনা মহামারী নিয়ে সতর্ক না হয়ে তুচ্ছ তাচ্ছিল্য করে আসছেন। অবশেষে তিনি সস্ত্রীক করোনাতেই আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর