সৃজিত-মিথিলাকে ট্রিট দেওয়ার জন্য ধন্যবাদ জানালেন অর্ণব-সুনিধি

সময়: 4:11 pm - November 8, 2020 | | পঠিত হয়েছে: 2 বার

বর্তমানে রাফিয়াথ রশীদ মিথিলা কলকাতায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। সৃজিত-মিথিলা ডিনারের নিমন্ত্রণ করেছিলেন নব দম্পতি শায়ান চৌধুরী অর্ণব ও তার স্ত্রী সুনিধি নায়েককে। এ তথ্য জেনে রাখা ভালো যে, অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা ও অর্ণব সম্পর্কে ফুফাতো-মামাতো ভাইবোন।

গত ২৮ অক্টোবর পশ্চিমবঙ্গের আসানসোলে রেজিস্ট্রি বিয়ে করেন দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও কলকাতার রবীন্দ্র সংগীতশিল্পী সুনিধি নায়েক। তারাও এখন কলকাতায় অবস্থান করছেন। বিয়ের পর এ নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছিলেন সৃজিত-মিথিলা। এবার ডেকেছিলেন ডিনারে।

সম্প্রতি কলকাতার আইটিসি রয়েল বেঙ্গল হোটেলে ডিনার করেন তারা। ডিনার শেষে বিলাসবহুল এ হোটেলে ছবিও তোলেন। সুনিধি নায়েক বেশ কিছু ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন। এতে দেখা যায়—মিথিলার সেলফিতে ফ্রেমবন্দি হয়েছেন সৃজিত, সুনিধি, অর্ণব ও মিথিলার মেয়ে আইরা।

ক্যাপশনে সুনিধি লিখেছেন—‘‘বাবু খাইছো’ ট্রিট দেওয়ার জন্য ধন্যবাদ সৃজিত-মিথিলা।’’ পাশাপাশি অর্ণব কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন—‘ট্রিট দেওয়ার জন্য ধন্যবাদ সৃজিত-মিথিলা।’

ভারতের আসামে জন্ম সুনিধি নায়েকের। ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় থেকে সংগীতে স্নাতকোত্তর করেছেন তিনি। একজন পেশাদার এসরাজ বাদক, দখল আছে হিন্দুস্তানি শাস্ত্রীয় সংগীতে; টুকটাক মডেলিংও করেন।

বিশ্বভারতীতেই অর্ণবের সঙ্গে সুনিধির পরিচয়। এ বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শিরোনামের এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। মুগ্ধতার কথা সুনিধিকে জানিয়েছিলেনও তিনি। তারপর সময়ের সঙ্গে পরস্পরের সুরসঙ্গী হয়ে উঠেন তারা।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর