আজ সুস্থ হয়ে বাসায় ফিরলেন অভিনেতা অপূর্ব

আপডেট: November 11, 2020 |

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব আটদিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরলেন । বুধবার (১১ নভেম্বর) দুপুরে হাসপাতাল ছাড়েন তিনি। শারীরিকভাবে তিনি এখন সুস্থ আছেন। এ তথ্য জানিয়েছেন নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অপূর্ব। হাসপাতালটির ডিউটি ম্যানেজার লুৎফর কবির সেতু বলেন—অপূর্ব সাহেব এখন পুরোপুরি ফিট। আজ হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

গত অক্টোবর মাসের শেষের দিকে জ্বরে আক্রান্ত হন অপূর্ব। এরপর কোভিড-১৯ পরীক্ষা করা হয়। ২ নভেম্বর ফল পজিটিভ আসে। এরপর তার শরীরিক অবস্থার অবনতি হলে গত ৩ নভেম্বর নগরীর বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় এদিনই তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

৪ নভেম্বর তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় এদিন সন্ধ্যায় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয় অপূর্বকে। অপূর্বর বুকের সিটি স্ক্যান করে চিকিৎসকরা জানান, করোনাভাইরাস অপূর্বর ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়েছে। এরপর তাকে প্লাজমা থেরাপিও দেওয়া হয়।

গত জুলাইয়ে অপূর্বর শুটিং সেটের দুজন কুশলী করোনায় আক্রান্ত হন। পরে কোয়ারেন্টিনে চলে যান অপূর্বসহ ওই ইউনিটের সবাই। পরে দুবার করোনা পরীক্ষার পর ফল নেগেটিভ আসে। পরবতীতে শুটিংয়ে ফিরেন তিনি। নানা রকম সতর্কতা অবলম্বন করেই শুটিং করছিলেন। কিন্তু তা সত্ত্বেও করোনায় আক্রান্ত হন এই অভিনেতা।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর