সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শাকিব খানের শোক প্রকাশ

আপডেট: November 15, 2020 |

কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের বর্ণাঢ্য জীবনের অবসান হলো। রোববার (১৫ নভেম্বর) দুপুর ১২টা ১৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে দুই বাংলার চলচ্চিত্র শিল্পে। ওপার বাংলার পাশাপাশি এপার বাংলার শিল্পীরাও সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করছেন।

দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে শোক প্রকাশ করে লিখেন, ‘যেখানে থাকেন, যেভাবেই থাকেন, আপনি আমাদের হৃদয়েই থাকবেন। বিদায় হে বরেণ্য।’

কলকাতার বেলভিউ হাসপাতালে দীর্ঘ ৩৯ দিন চিকিৎসাধীন ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। আজ সকালে এ অভিনেতার শারীরিক অবস্থার আরো অবনতি হয়। অচল হয়ে পড়ে তার মস্তিষ্কের স্নায়ু। চিকিৎসকরাও আশার আলো দেখছেন না বলে জানান। সর্বশেষ পৃথিবীর মায়া ছেড়ে পরপারে পাড়ি জমালেন এই বরেণ্য শিল্পী।

১৯৩৫ সালের ১৯ জানুয়ারি পশ্চিমবঙ্গের নদীয়া জেলার কৃষ্ণনগরে জন্মগ্রহণ করেন সৌমিত্র চট্টোপাধ্যায়। চ্যাটার্জি পরিবারের আদিবাড়ি ছিল বাংলাদেশের কুষ্টিয়ার শিলাইদহের কাছে কয়া গ্রামে। সৌমিত্রের দাদার আমল থেকে চ্যাটার্জি পরিবার নদিয়া জেলার কৃষ্ণনগরে বসবাস শুরু করেন।

বৈশাখী নিউজ/ ফাজা

 

Share Now

এই বিভাগের আরও খবর