নাট্যদল থিয়েটার ইউনিটির প্রথম বর্ষপূর্তি ২০২০ উদযাপন করা হয়েছে

আপডেট: December 31, 2020 |

নাট্যদল থিয়েটার ইউনিটির প্রথম বর্ষপূর্তি ২০২০ উদযাপন ও ২০২১ সালের নব দায়িত্ব প্রাপ্ত সদস্যদের নাম প্রকাশ করা হয়েছে। । লুৎফূন নাহার এর সভাপতিত্ব রাজধানির একটি স্বনামধন্য রেস্টুরেন্টে কেক কেটে বর্ষপূর্তির সূচনা করেন নাট্যজন ও অভিনেতা মাসুম আজিজ।

উপস্থিত ছিলেন নাট্যকার সহেল রাহমান, হুসনে মবারাক, ছিলেন সিউর সাকসেস এডু লি. এর চেয়ারম্যান সাইফুল ইসলাম , এছাড়া উপস্থিত ছিলেন বর্তমান সময়ের জনপ্রিয় লেখক, নাট্যকার, সংগীতশিল্পী, সাংবাদিকসহ থিয়েটার ইউনিটির সকল সদস্য-বৃন্দ।

উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানে মঞ্চ নাটকের গুরুত্ব ও বাংলাদেশের সংস্কৃতির অগ্রযাত্রায় তরুণদের এগিয়ে আসা ও ভূমিকা শীর্ষক আলোচনা করা হয়। এছাড়াও গান, আবৃতি ও মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংগীত পরিবেশনা করেন থিয়েটার ইউনিটির সদস্য খালেদা খান ফ্লোরা, জনপ্রিয় সংগীত শিল্পী ফাহিম ফয়সাল, ক্ষুদে গানরাজ তারকা রাফি সহ আরও অনেকে। কবিতা পাঠ করেন তরুণ লেখক আফসার নিজাম সহ থিয়েটার ইউনিটির সদস্য-বৃন্দ।

নাট্যদল থিয়েটার ইউনিটির নতুন দায়িত্বশীলদের মধ্যে সভাপতি পদে দায়িত্ব গ্রহন করেন নাট্যকার ও অভিনেতা এইচ এম নূর। সাধারণ সম্পাদক লেখক রাইসুল আলম জন।

সর্বোপরি থিয়েটার ইউনিটির ২০২১ সালের কাজের পরিকল্পনা প্রকাশ করা হয়।

বৈশাখী নিউজবিসি

Share Now

এই বিভাগের আরও খবর