আরারও টুইটারে ঊর্মিলাকে খোঁচা দিয়ে লিখলেন কঙ্গনা রনৌত

আপডেট: January 4, 2021 |

শিবসেনা দলে যোগ দেওয়ার পর মুম্বাইতে ৩ কোটি টাকার ফ্ল্যাট কিনেছেন ঊর্মিলা মাতন্ডকর। এমনটাই দাবি করছে বেশ কয়েকটি সংবাদমাধ্যম। ঊর্মিলাকে খোঁচা দেওয়ার এমন সুযোগ হাতছাড়া করেননি কঙ্গনা রনৌত।

একটি অনলাইন পোর্টালে প্রকাশিত ঊর্মিলার ফ্ল্যাট কেনার খবর টুইটারে শেয়ার করে কঙ্গনা লিখলেন , আমি নিজের পরিশ্রমের টাকায় যে বাড়িটি তৈরি করেছিলাম, সেটা বিজেপি ভেঙে দিচ্ছে। বিজেপিকে খুশি করতে আমার বিরুদ্ধে শুধু ২৫-৩০টি কেস হয়েছে। আপনার মতো কংগ্রেসকে খুশি করলে ভালো হত। কী বোকা না আমি’?

টুইটে শিবসেনা নেত্রীকে ট্যাগ করতেও ভোলেননি ইন্ডাস্ট্রিতে বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিত কঙ্গনা।

 

বলিউডের দুই প্রজন্মের নায়িকার এই বিতণ্ডার সূত্রপাত গত সেপ্টেম্বর মাস থেকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক বিতর্কে অকারণে বলিউডকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জয়া বচ্চন সংসদে অভিযোগ করলে তাকে পাল্টা আক্রমণ করেন কঙ্গনা।

যে ভাষায় তিনি জয়াকে আক্রমণ করেছিলেন, তার কড়া নিন্দা করেছিলেন ঊর্মিলা। তার বক্তব্য, “কঙ্গনার রাজ্য হিমাচল প্রদেশ মাদকসেবনের আখড়া। তার উচিত আগে সেই সমস্যার সমাধান করা।”

এরপর টেলিভিশনে দেওয়া এক সাক্ষাৎকারে ঊর্মিলাকে ‘সফট পর্নো অভিনেত্রী’ বলে কটাক্ষ করেন কঙ্গনা।

এভাবে বেশ কয়েকদিন বাকযুদ্ধ চলার পর অবশেষে তা থামে। কিন্তু কঙ্গনার এই টুইট কি জন্ম দেবে নতুন বিতর্কের? আগেরবারের মতো এবারও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে কি পাল্টা জবাব দেবেন ঊর্মিলা? প্রশ্ন অনেক। উত্তর সময় দেবে।

সূত্র: আনন্দবাজার

বৈশাখী নিউজএপি

Share Now

এই বিভাগের আরও খবর