প্রকৃত শীতার্ত মানুষরাই যাতে উপকার পায় সেজন্য তৃণমূল পর্যায়ে কার্যক্রম পরিচালনা করছি

সময়: 8:30 pm - January 25, 2021 | | পঠিত হয়েছে: 6 বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে আমরা সবসময় তৃণমূল মানুষের পাশে আছি। শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণই তার প্রমাণ বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি)।

সোমবার বিকেলে নগর ভবনের বুড়িগঙ্গা হলে নগরীর ৫৯নং ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের সাথে অনলাইন সভায় সংযুক্ত হয়ে ডিএসসিসি কর্তৃক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন শেখ তাপস।

এ সময় সংস্থাটির প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর মোঃ বদরুল আমিন, প্রধান প্রকৌশলী রেজাউর রহমান, সচিব আকরামুজ্জামানসহ কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অপর প্রান্তে ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফি, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ূন কবিরসহ মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শীর্ষস্থানীয়নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডিএসসিসি মেয়র বলেন, আমরা দক্ষিণ সিটির ৭৫টি ওয়ার্ডের ১০০ জন কাউন্সিলরের মাধ্যমে ৩০ হাজার শীতার্ত মানুষকে কম্বল বিতরণ করব। প্রকৃত শীতার্ত মানুষরাই যাতে উপকার পাই, সেজন্যই আমরা কাউন্সিলরদের মাধ্যমে তৃণমূল পর্যায়ে এই কার্যক্রম পরিচালনা করছি। মাঘের এই শীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের জন্য কাউন্সিলরদেরকে ধন্যবাদ জানান।

তিনি বলেন,আপনাদের নিরলস পরিশ্রমের ফলেই মশক নিয়ন্ত্রণ থেকে শুরু“করে বর্জ্য ব্যবস্থাপনা,রাস্তাঘাট সংস্কার, সামাজিক অনুষ্ঠান কেন্দ্র নির্মাণ সকল বিষয় জনগণের পাশে থেকে জনগণের জন্য যে নিরলস পরিশ্রম করছেন তা সত্যিকার অর্থেই খুবই প্রশংসনীয়। মেয়র বলেন,জনগণের কল্যাণার্থে ডিএসসিসি তার সকল কার্যক্রম চালিয়ে যাবে। ঢাকাবাসীর সাথে থেকে একটি উন্নত ঢাকা গড়ে তুলতে কাজ করে যাবে।

উল্লেখ্য,গত ১৯ জানুয়ারি মেয়র ডিএসসিসির সমাজকল্যাণ বিভাগ কর্পোরেশনের দশ আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার কাছে ৩০ হাজার কম্বল হস্তান্তর করেন। পরবর্তীতে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাগণ সাধারণ আসন ও সংরক্ষিত মহিলা আসনের ১০০ জন কাউন্সিলরের মাঝে প্রতিজনকে ৩০০ করে মোট ৩০ হাজার কম্বল হস্তান্তর করেন।

এরই ধারাবাহিকতায় কাউন্সিলরবৃন্দ ইতোমধ্যে অনেক ওয়ার্ডে কম্বল বিতরণ শুরু করেছেন। শীতার্তদের মাঝে পুরো সপ্তাহ জুড়ে কম্বলগুলো বিতরণ করা হবে।

বৈশাখী নিউজদিপু

 

 

Share Now

এই বিভাগের আরও খবর