নিজেদের মেধা ও যোগ্যতার সর্বোচ্চ ব্যবহার করে অনুসরণীয় মন্ত্রণালয় হিসাবে তুলে ধরতে হবে

সময়: 8:37 pm - January 25, 2021 | | পঠিত হয়েছে: 5 বার

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জনপ্রশাসন মন্ত্রণালয়কে সকল প্রতিষ্ঠানের কাছে সবসময় অনুসরণীয় হতে হবে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ২০১৯-২০ অর্থবছরের শুদ্ধাচার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।তিনি বলেন, দেশের সব মন্ত্রণালয় ও প্রতিষ্ঠান জনপ্রশাসন মন্ত্রণালয়ের কার্যক্রম অনুসরণ করে। তাই আমাদের সব কর্মকর্তা-কর্মচারীকে নিজেদের কর্মকান্ড অন্যদের কাছে আদর্শ হিসাবে উপস্থাপন করতে হবে। নিজেদের মেধা ও যোগ্যতার সর্বোচ্চ ব্যবহার করে জনপ্রশাসন মন্ত্রণালয়কে সবক্ষেত্রে অনুসরণীয় মন্ত্রণালয় হিসাবে তুলে ধরতে হবে।

প্রতিমন্ত্রী এ সময় ব্যক্তিগত, সামাজিক ও পেশাগত জীবনে শুদ্ধাচার চর্চা করতে সব কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানান। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুনের সভাপতিত্বে অনুষ্ঠানে মন্ত্রণালয়ের অধিন বিভিন্ন দপ্তর প্রধান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দপ্তর/সংস্থা প্রধানদের মধ্যে বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর বদরুন নেছা, ১-১০ গ্রেডভূক্ত ক্যাটাগরিতে উপসচিব শেলিনা খানম এবং ১১-২০ গ্রেডভুক্ত ক্যাটাগরিতে কম্পিউটার অপারেটর মোঃ রাকিবুল হক ভূইযয়াকে শুদ্ধাচার পুরষ্কার দেয়া হয়।

বৈশাখী নিউজফাজা

 

 

 

 

 

 

 

Share Now

এই বিভাগের আরও খবর