যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় দোয়া

সময়: 9:14 pm - January 28, 2021 | | পঠিত হয়েছে: 2 বার

ঐতিহাসিক বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিলের আশু রোগ মুক্তি ও তাঁদের দীর্ঘায়ূ কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের উদ্যোগে গত ২৮ জানুয়ারী বাদ আসর কদমতলী থানার পূর্ব মোহাম্মদবাগ’ বায়তুল জান্নাত জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা ও যুবরত্ন আহাম্মদ উল্লাহ মধু এ দোয়া মাহফিলের আয়োজন করেন। তাঁকে সহযোগিতা করেন যুবলীগ নেতা মঞ্জুরুল আলম হিরা।
জানা যায়,গত ১৪ জানুয়ারী বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হওয়ার পর বাসায় আইসোলিশনে চিকিৎসাধীন আছেন। অপর দিকে যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ অসুস্থ্ হন। উভয় নেতার দ্রুত রোগ মুক্তি ও তাঁদের দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মানবতার ফেরিওয়ালা আহাম্মদ উল্লাহ মধু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা.মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস ও যুবলীগের দুই অসুস্থ্ নেতার জন্য সকলের কাছে দোয়া চান। অনুষ্ঠানে যুবলীগের নেতা-কর্মী অংশ গ্রহণ করেন।

Share Now

এই বিভাগের আরও খবর