মাদক ব্যবসায়ীদের হামলায় গাজীপুরে এএসআই সহ পুলিশের দুই সদস্য আহত

সময়: 7:13 pm - January 29, 2021 | | পঠিত হয়েছে: 2 বার

গাজীপুরে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীদের হামলায় এএসআই সহ পুলিশের দুই সদস্য শুক্রবার আহত হয়েছে। এসময় হামলাকারীরা পুলিশের কাছ থেকে আটক দুইজনকে ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় জড়িত ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের দিঘীরচালা এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে সাইফুল ইসলাম টিটু (২৪), কিশোরগঞ্জের কটিয়াদি থানার গুছিয়াহাটা এলাকার মৃত আব্দুল মোজামের ছেলে ফরিদ (৪৮) ও একই থানার সাতরধোন এলাকার মোক্তার উদ্দিনের ছেলে আলাউদ্দিন (২৮)।

জিএমপি’র বাসন থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, রাতের ডিউটি শেষে শুক্রবার সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার এএসআই আব্দুর রহিম (৪২) ও কনস্টেবল তৈবুর রহমান (২৮) থানায় ফিরছিলেন। পথে তারা সংবাদ পান স্থানীয় চান্দনা চৌরাস্তা এলাকার ঊনিশে টাওয়ার ভবন সংলগ্ন সিয়াম পরিবহন বাস সার্ভিসের কাউন্টারে বসে ক’ব্যক্তি শুক্রবার সকালে জুয়া খেলছে ও মাদক দ্রব্য বিক্রি করছে। এ গোপন সংবাদের ভিত্তিতে তারা সেখানে অভিযান চালিয়ে দুইজনকে আটক করেন। তাদেরকে নিয়ে থানার উদ্দ্যেশে রওনা হলে অন্য জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ আটককৃতদের সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায় এবং মারধর করে। এসময় তারা পুলিশের কাছ থেকে আটককৃতদের ছিনিয়ে নিয়ে যায়। হামলায় পুলিশের ওই দুই সদস্য আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে। আহত এএসআই আব্দুর রহিমকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে মাথায় গুরুতর আহত এএসআই আব্দুর রহিমকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় প্রায় ২০টি সেলাই লেগেছে। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। আহত এএসআই আব্দুর রহিম পাবনা জেলার ভাঙ্গুড়া থানার কলকাতি এলাকার মৃত এলাহী বক্সের ছেলে।

বৈশাখীনিউজদিপু 

Share Now

এই বিভাগের আরও খবর