বয়ফ্রেন্ড ছাড়া ভালোবাসা দিবসে কলেজে প্রবেশ নিষেধ!

সময়: 10:49 am - January 30, 2021 | | পঠিত হয়েছে: 6 বার

আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস বা ভ্যালেন্টাইনস ডে। তার আগেই জোগাড় করতে হবে বয়ফ্রেন্ড। নাহলে কলেজে ঢোকা যাবে না।

সম্প্রতি ভারতের আগ্রার সেন্ট জনস কলেজে ছাত্রীদের উদ্দেশে এমন একটি নোটিশ দেওয়া হয়েছে। বিষয়টি প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। যদিও বিতর্কের মাঝেই কলেজ কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, ওই নোটিশ ভুয়া ছিল।

জানা গেছে, সম্প্রতি গোটা কলেজে আলোচনায় উঠে আসে ওই নোটিশ। যেখানে আশিস শর্মা নামে কলেজের একামেডিক অ্যাফেয়ার্সের অ্যাসোসিয়েট ডিনের স্বাক্ষরও ছিল।

তাতে বলা হয়েছিল, প্রত্যেক ছাত্রীকেই ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে’র আগে একজন বয়ফ্রেন্ড জোগাড় করতে হবে। তাদের নিরাপত্তার জন্যই এই বন্দোবস্ত। যারা বয়ফ্রেন্ড জোগাড় করতে পারবেন না, তাদের ওই কলেজে ঢুকতে দেওয়া হবে না। প্রত্যেক ছাত্রীকেই সপ্তাহখানেক আগে বয়ফ্রেন্ডের সঙ্গে তোলা ছবি প্রমাণ হিসেবেও দেখাতে হবে।

সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে যায় ওই নোটিশ। বিতর্কের মাঝেই অবশ্য কলেজের পক্ষ থেকে জানানো হয়েছে, এই নোটিশ ভুয়া। এ ধরনের কোনো নিয়ম জারি করা হয়নি। এমনকি স্বাক্ষরের জায়গায় যে ব্যক্তির নাম রয়েছে, সেই নামে কলেজে কোনো অধ্যাপক নেই।

এ বিষয়ে সেন্ট জনস কলেজের প্রিন্সিপাল জানান, এই ধরনের কোনো নোটিশ কলেজ কর্তৃপক্ষ জারি করেনি। এটি ভুয়া। ঘটনা তদন্তেরও নির্দেশ দেওয়া হয়েছে।

তার কথায়, কলেজ কর্তৃপক্ষের নাম করে কয়েকজন কলেজে ভুয়া বার্তা ছড়াচ্ছে। বিষয়টি কর্তৃপক্ষের নজরে এসেছে। এই ধরনের ঘটনার সঙ্গে যারা যুক্ত তাদের কঠোর শাস্তি দেওয়া হবে। কলেজের ভাবমূর্তি নষ্ট করতেই এই কাজ করা হয়েছে। সূত্র : সংবাদ প্রতিদিন

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর