জনবিচ্ছিন্ন বিএনপি নানা অরুচিকর কথাবার্তা শুরু করেছে : হানিফ

আপডেট: January 31, 2021 |

ভ্যাকসিন নিয়ে বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলামের মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ‘ভ্যাকসিন নিয়ে বিএনপি নেতাদের বক্তব্য অত্যন্ত অরুচিকর ও নীচু মনের পরিচয়। সরকারের লক্ষ্য ছিলো ভ্যাকসিন আবিষ্কার হওয়ার পর যত দ্রুততম সময়ের মধ্যে এই ভ্যাকসিন জনগনের মাঝে পৌছে দেয়া যায়। ভ্যাকসিন যাতে দেশে আনা যায় সেজন্য উদ্যোগ নেয়া হয়েছিলো। তখন থেকেই আমরা দেখেছি প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে নিয়ে আমাদের দেশের তথাকথিত বিরোধী দল যারা জনবিচ্ছিন্ন সেই বিএনপি এবং তার সহযোগীরা নানা সময়ে নানা ধরণের অপ্রাসঙ্গিক ও বিভ্রান্তিমূলক এবং অরুচিকর কথাবার্তা শুরু করেছে।

মাহাবুব উল আলম হানিফ আজ রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদিরের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত বৈশ্বিক অতিমারি কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় টিকাদান সম্পর্কিত জনসচেতনতা সৃষ্টি এবং কলেজের উন্নয়ন কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদানকালে সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় সেখানে কলেজের শিক্ষকমন্ডলী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হানিফ বলেন, বিএনপি প্রথমে বলেছিলো ভ্যাকসিন আসবেনা, ভ্যাকসিন নিয়ে সরকার তালবাহানা করছে। এভাবে নানা কথা বলেছে। ভ্যাকসিন দেশে এসেছে। এখন তারা ভ্যাক্সিন কে আগে নিবে কে পরে নিবে এসব নিয়ে কথা বলছে। এমনকি এই ভ্যাক্সিনের বিষয়ে মির্জা ফখরুল যে সমস্ত কথা বলেছেন এটা অত্যন্ত অরুচিকর এবং নি¤œমনের পরিচয় দিয়েছেন। ভ্যাকসিন নেয়ার দায়িত্ব জনগণের সকলের। ভ্যাক্সিন সরকার বের করেছে জনগনের কাছে পৌছে দেয়ার জন্য। যার যখন ইচ্ছে হবে সে তখন ভ্যাকসিন নেবেন। কেউ ইচ্ছা করলে প্রথম দিকে নিতে পারে। আবার কেউ ইচ্ছা করলে পরবর্তীতেও নিতে পারেন। কিন্তু আমি না নিয়ে দেশের প্রধানমন্ত্রীকে আগে ভ্যাকসিন নিতে হবে এই কথা বলা অত্যন্ত নীচু রাজনৈতিক মানষিকতার পরিচয় বহন করে। ফখরুল ইসলামের মন্তব্যে তিনি আরও বলেন, এর মধ্যদিয়ে যেটা প্রমানিত হয়েছে যে, বিএনপি একটা অত্যন্ত নিম্নমানের রাজনৈতিক দল হিসেবে জনগনের কাছে পরিচিত হয়েছে। তিনি প্রশ্ন রাখেন, বিএনপি আসলে আজ পর্যন্ত সরকারের বিরুদ্ধে নালিশ করা ছাড়া কোন পজিটিভ কথা বলেছে? দেশের জনগণ কেউ কি তার কথা শুনেছে? তারা তো শুরু থেকেই সরকারের বিরুদ্ধে নালিশীই করে আসছে। এজন্য অনেকেই এখন বিএনপিকে নালিশী পার্টি বলে।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর