আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসবের পর্দা নামছে আজ

আপডেট: February 5, 2021 |

আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসবের পর্দা নামছে আজ। ‘ফ্রেমে ফ্রেমে আগামী স্বপ্ন’ স্লোগান নিয়ে চিলড্রেন’স ফিল্ম সোসাইটি বাংলাদেশের আয়োজনে ১৪তম আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব শুরু হয়েছিল ৩০ জানুয়ারি।

সমাপনী দিন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী। এ ছাড়া দেশবরেণ্য চলচ্চিত্র নির্মাতারাও উপস্থিত থাকবেন।

আজ শুক্রবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে সকাল ১১টায় প্রদর্শিত হবে ফ্রান্সের চলচ্চিত্র ‘মেল্টিং হার্ট কেক’, ইরানের চলচ্চিত্র ‘বেটার দ্যান নিল আর্মস্ট্রং’ ও ভারতের চলচ্চিত্র ‘তাজমহল’।

উৎসবে গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে সকাল ১১টা, বেলা ২টা, বিকেল ৪টা ও সন্ধ্যা ৬টায় চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে। উৎসবে সিনেমা দেখার জন্য কোনো ধরনের প্রবেশমূল্য না থাকলেও এ বছর করোনাভাইরাসের কারণে মাস্ক পরিধানকে চলচ্চিত্র উৎসবের টিকিট হিসেবে বিবেচনা করা হয়েছিল। স্বাস্থ্যবিধি মেনে শিশুরা চলচ্চিত্র উপভোগ করে।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর