ফেনীতে স্বাস্থ্য কার্যক্রম পরিদর্শনে ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা

আপডেট: February 24, 2021 |

কোভিড-১৯ টিকা বিতরণ ও প্রস্তুত কমিটির মেম্বার সেক্রেটারি ও স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত মহাপরিচালক ড: মীরজাদী সেব্রিনা ফ্লোরা ফেনীতে চলমান স্বাস্থ্য বিভাগের কার্যক্রম ও কোভিড-১৯ ভ্যাকসিন বুথ পরিরদর্শন করেন।

আজ বুধবার সকালে ড: মীরজাদী সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্য বিভাগের একটি দল ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে পরিদর্শন কার্যক্রম শুরু করেন। এসময় তিনি হাসপাতালের নতুন ভবন ও পুরাতন ভবনে স্থাপিত কিডনি ডায়ালাইসিস বিভাগ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে স্বাস্থ্য বিভাগের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক হাসান শাহরিয়ার কবির, সিভিল সার্জন মীর মোবারক হোসেন দিগন্ত, ফেনী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল খায়ের মিয়াজী, ফেনী বিএমএ সভাপতি অধ্যাপক সাহেদুল ইসলাম ভূঁইয়া কাওসার, সাধারণ সম্পাদক বিমল চন্দ্র দাস, সিনিয়র কনসালট্যান্ট কামরুজ্জামান, আবাসিক মেডিকেল অফিসার (আর এম ও) ইকবাল হোসেন ভুঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ড: মীরজাদী সেব্রিনা ফ্লোরা এসময় ফেনী জেনারেল হাসপাতালে করোনা টিকা প্রদানের জন্য স্থাপিত বুথ পরিদর্শন করেন। পরে তিনি ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও টিকা কেন্দ্রগুলো পরিদর্শন ও পরশুরামের সুবার বাজারে টিকা কেন্দ্র ও উপস্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করেন।

বিকেলে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু কর্নারের উদ্বোধন করেন এবং ফেনী সদরের ধর্মপুর ইউনিয়নের জেরকাছাড় গ্রামে অবস্থিত বক্ষব্যাধি হাসপাতাল সংলগ্ন জমিতে প্রস্তাবিত ট্রেনিং একাডেমির জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেন।

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর